জননেতা আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সাথে গৌরনদী প্রেসক্লাবের নব-নির্বাচিত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার,গৌরনদী।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী), জননেতা আলহাজ্জ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপিকে ফুলেল শুভেচ্ছা জানান গৌরনদী প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যরা।

রবিবার বিকেলে গৌরনদী প্রেসক্লাবে নব-নির্বাচিত কার্যকরি কমিটির সভাপতি মোঃ লুৎফর রহমান দীপ এর নেতৃত্বে প্রেস ক্লাব সদস্যরা জননেতা আলহাজ্জ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সেড়ালস্থ বাস ভবেনে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এম.পি এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুচ, উজিরপুর উপজেলা চেয়ারম্যান জামাল হোসেন বাচ্চু, বানড়ীপারা উপজেলা চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, উজিরপুর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, গৌরনদী প্রেসক্লাবের সাধারন সম্পাদক উত্তম দাস, সাবেক সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব, সাবেক সাধারন সম্পাদক সঞ্জয় কুমার পাল, সহ-সভাপতি নারগিস সুলতানা, সহ-সাধারন সম্পাদক- আব্দুল্লাহ আল-নোমান, কোষাধ্যক্ষ- কামাল হোসেন, নির্বাহী সদস্য- জান্নাত আরা রাখি, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মাদ শাহিন, সাধারন সম্পাদক মোঃ লিটন খান, সহ-সাধারন সম্পাদক মোঃ ফারহান হোসেন নান্নু, মোঃ মেহেদি হাসান, দপ্তর সম্পাদক শেখ রায়হান শাওন, নির্বাহী সদস্য ফেরদৌস আরা রিতু।

মতবিনিময় কালে মন্ত্রী আলহাজ্জ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি গৌরনদী প্রেসক্লাবের উন্নয়ন অগ্রগতিসহ বিভিন্ন বিষয়ে ক্লাবের নেতৃবৃন্দের কথা শুনেন। ওইসময় তিনি প্রেসক্লাবের জন্য স্থায়ীভাবে ভবন করে দেওয়া-সহ গৌরনদী প্রেসক্লাবের উন্নয়নে তার পক্ষ থেকে সকল ধরণের সহযোগীতার আশ্বাস দেন।