গৌরনদীতে এমইপি সৌজন্যে বিদ্যুৎ বিদদের মতবিনিময় সভা

বিএম বেলাল, গৌরনদী।

বরিশালের গৌরনদীতে এমইপি ক্যাবেল্স গ্রুপ অপ ইন্ডাষ্ট্রিজ লিঃ এর উদ্যোগে গৌরনদী ও আগৈলঝাড়ার বিদ্যুৎ বিদদের (ইলেকট্রিশিয়ান)নিয়ে বার্ষিক সম্মেলন ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৪টায় গৌরনদী বাসস্ট্যান্ড চড়ুইভাতি রেস্তোরায় এসভা অনুষ্ঠিত হয়। এমইপি ক্যাবেল্স গ্রুপ অপ ইন্ডাষ্ট্রিজ লিঃ গৌরনদী ও আগৈলঝাড়ার পরিবেশক (সত্বাধীকারী) মিঃ শংকর লাল নন্দীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির এসিস্ট্যান্ড জেনারেল ম্যানেজার মো. নিজামুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিএম বেলাল, এমইপি গ্রুপের ডিএসএম মো.আবু জাফর, টিএসএম রাদ্বেশ্যাম সাহা, এসআর হৃদয়-প্রমূখ।

১৯৭৪সালে বরিশালের বিসিক শিল্প নগরীতে গড়ে উঠে মোহাম্মাদী ইলেকট্রিক প্রোডাক্ট (এমইপি) নামে বিদ্যুত সামগ্রী তৈরীর কারখানা, যার প্রতিষ্ঠাতা ছিলেন মো.শফিউল আলম ও মো. শামসুল আলম দুই সহদর। তাদের মৃত্যুতে এ সভায় তাদের উভয়ের জন্য আত্নার মাগফিরত কামনা করা হয়। সভায় বক্তব্য রাখেন মো. আলী আক্কাচ, মো. আলী আজীম, মো.আবুল হোসেন, মো. কামরুল ইসলাম, মো. আবদুল আলীম, মনির হোসেন ঘরামী-সহ গৌরনদী ও আলৈঝাড়ার ১শত ৪০জন বিদ্যুৎ বিদদের (ইলেকট্রিশিয়ান) নিয়ে মতবিনিময় সভা শেষে সন্ধাভোঁজ ও ট্যুলবক্স এবং পোষাক (গেঞ্জী) প্রদান করা হয়।