গৌরনদীর বিতির্কিত আওয়ামীলীগ নেতা পিকলু গুহু এক শিক্ষার্থী ও তার মাকে পিটিয়ে আহত করে পুড়িয়েছেন তাদের মটরসাইকেল

 

বিডি কামাল গৌরনদী।

বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও মাহিলাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈকত গুহু পিকলুর নেতৃত্বে এক শিক্ষার্থী ও তার মাকে বেদম মারধর করে তাদের ব্যবহৃত মটর সাইকেলটি পুড়িয়ে দিয়েছে।

এ ঘটনায় পিকলু চেয়ারম্যানকে প্রধান করে মোট ৮ জনকে আসামি করে ,শিক্ষার্থীর মা রুমা বেগম বাদি হয়ে শুক্রবার গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ হামলার সাথে জড়িত পলাশ হাওলাদার (২৬) ও রুবেল ফকির (২২) নামে দুইজনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছেন।

আহত মা-ছেলেকে স্থানীয়রা উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। স্থানীয় একটি সূত্র জানায়, পিকলু গুহুর সঙ্গে সিহাবের ফুপাতো ভাই জিয়ার পূর্বকোন্দল রয়েছে। এই জেড়েই হামলার ঘটনা ঘটেছে। অভিযুক্ত পিকলু গুহু বলেন, কলেজে নববর্ষের অনুষ্ঠানে মেয়েদের উত্ত্যক্ত করছিল সিহাব ও তার সহযোগীরা। এর প্রতিবাদ করেন শিক্ষার্থীরা। সিহাবরা শিক্ষার্থীদের ওপর চড়াও হলে এ ঘটনা ঘটে।

গৌরনদী মডেল থানার ওসি মো.আফজাল হোসেন জানান, এ বিষয়ে রুমা বেগম একটি মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্তভার এস আই গাফফার হোসেনকে দেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে প্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে। অন্য আসামিদের ধরার জন্য অভিযান চলছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। তদন্ত সাপেক্ষ পরবর্তী ব্যবস্থা নেয়া হচ্ছে।