আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ওয়াসিম ভূঁইয়া সেলিম আর নেই

0
(0)

বিডি কামাল।

বরিশালের ঐতিহ্যবাহী আগৈলঝাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, প্রেসক্লাবের সাবেক সভাপতি, গৈলা গ্রামের বাসিন্দা ও গৈলা বাজারের সাবেক ব্যবসায়ি ওয়াসিম ভূঁইয়া সেলিম (৫৩) আর নেই, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।)
ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ২ঃ১০ মিনিটে ইন্তেকাল করেছেন তিনি। তিনি দীর্ঘদিন কিডনী, হার্ট, ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন।
বুধবার বাদ যোহর সরকারী গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, সাবেক ভাইস চেয়ারম্যান জসীম সরদার, গৈলা ইউপি সাবেক চেয়ারম্যান আবুল হোসেন লাল্টু, গৈলা স্কুলের প্রধান শিক্ষক জহুরুল হক জহির, আগৈলঝাড়া ও গৌরনদী প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ সদস্যরা।
এর আগে সাংবাদিক ওয়াসিম ভূঁইয়া সেলিম এর কফিনে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করেন প্রেসক্লাবের সাংবাদিকেরা।
তাঁর মৃত্যুতে আগৈলঝাড়া প্রেসক্লাব, স্থানীয় এপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ, আওয়ামীলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন।
মরহুম ওয়াসিম ভূঁইয়া সেলিম এর অছিয়ত অনুযায়ি ফুল্লশ্রী নূর-এ-মদিনা কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.