গৌরনদীতে উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন


আবদুল্লাহ আল নোমান।
বরিশালের গৌরনদী উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসকে সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান দিপ’কে সাধারন সম্পাদক নির্বাচিত করে রোববার বিকেলে বরিশালের গৌরনদী উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
ওইদিন বিকেলে গৌরনদী উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে মোঃ লুৎফর রহমান দিপ’কে উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। একই সভায় সংস্থার গঠনতন্ত্রে উল্লেখিত ধারা মোতাবেক পদাধিকার বলে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস পূনরায় উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সভাপতির দায়িত্বভার গ্রহন করেন। সভাশেষে ওইদিন সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে কমিটির ওই দুটি পদে নির্বাচিতদ্বয়ের নাম ঘোষণা করা হয়। এ সময় জানানো হয় গঠনতন্ত্র মোতাবেক খুব শিঘ্রই সংস্থার কার্যকরী কমিটির বাদ-বাকি পদগুলো পুরন করে নেয়া হবে।
নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদ্বয় তাদের ওপর অর্পিত এ গুরুদায়িত্ব পালনে সকলের সর্বাতœক সহযোগীতা কামনা করেছেন। বিশেষ করে তারা তাদের অভিভাবক পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক (পূর্ন মন্ত্রীর মর্যাদায়), বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি ও বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য যুবরতœ সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্ এবং গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমানের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।