গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি বেলাল, সাঈদ সম্পাদক


বিডি কামাল,স্টাফ রিপোর্টার।
বরিশালের গৌরনদী রিপোর্টার্স ইউনিটির কার্যকরী পরিষদের ও বার্ষিক সাধারন সভা নির্বাচন ২০২২ মঙ্গলবার সকাল ১০টায় ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
রিপোর্টার্স ইউনিটির সদ্য বিদায়ী সভাপতি সৈয়দ নকিবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারন সভায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি বিএম বেলাল, সাবেক সাধারন সম্পাদক আবু সাঈদ খন্দকার, সদস্য কাজী আল-আমীন। প্রথম পর্বে ইউনিটির ২১সালের আয়ব্যায়ের হিসাব পড়ে শুনানো শেষে ব্যালটের মাধ্যমে সভাপতির পদে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং দ্বিতীয় পর্বে বাকি ৭জন বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হয়। ২০২২ সালের জন্য ৮ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নির্বাচিতরা হলেন, সভাপতি বিএম বেলাল (দৈনিক সংবাদ সকাল), সহ-সভাপতি লোকমান হোসেন রাজু (দৈনিক বরিশাল বার্তা), সাধারন সম্পাদক আবু সাঈদ খন্দকার (দৈনিক বরিশালের সমাচার), সহ-সাধারন সম্পাদক রাশেদ আহমেদ(দৈনিক দেশ কন্ঠ), অর্থ সম্পাদক এনায়েত হোসেন মুন্না(দৈনিক বাংলাদেশ আমার),দপ্তর ও প্রচার সম্পাদক শাফিন আহমেদ (দৈনিক বাংলা খবর প্রতিদিন), কার্যনির্বাহী সদস্য সৈয়দ নকিবুল হক (দৈনিক দক্ষিনাঞ্চল), ও তরিকুল ইসলাম দিপু (দৈনিক জনতা)
গৌরনদী রিপোর্টার্স ইউনিটি ২০২২সালের নির্বাচন কমিশনারের দইয়ত্ব পালন করেন ইউনিটির সাবেক সভাপতি রফিকুল ইসলাম সবুজ ও সদস্য মো.আনিচুর রহমান।