আগৈলঝাড়ায় ব্লাড ডোনাসর্ ক্লাবের ৫১ সদস্যর পূর্নাঙ্গ কমিটি গঠন


আবদুল্লাহ আল নোমান।
আগৈলঝাড়ায় রক্ত দানকারী সংগঠন “ক্ষণস্থায়ী ব্লাড ডোনার্স’’ ক্লাবের ৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন গঠন ও অনুমোদন করা হয়েছে।রবিবার সকালে সংগঠনের প্রতিষ্ঠাতা সাবেক ছাত্রীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত জানান, এক বছরের জন্য পরিচালনা কমিটির সভাপতি হিসেবে রুমান হোসেন সানি ও সাধারন সম্পাদক হিসেবে হৃদয় দত্তকে নির্বাচিত করে অনুমোদন দিয়েছেন তিনি।
ক্ষণস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাব সংগঠনটি মুমূর্ষ মানুষের জন্য রক্ত দানের পাশাপাশি থ্যালাসেমিয়া রোগীর রক্ত উঠানোর জন্য রক্তের ব্যাগ ও প্রয়োজনীয় ঔষধপত্র সংগঠনের অর্থায়নে ক্রয় করে দেয়ার সাথে সমাজ সেবামুলক কাজে জেলার বিভিন্ন উপজেলায় মানবিক কার্যক্রমে অংশগ্রহণ করে আসছে।

অনুমোদিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েঠে ছ সাদ সাজ্জাদ, কামরুল ইসলাম, রাশেদ আলম, যুগ্ন সাধারণ সম্পাদক আন্তা নাদারা, মো. হানিফ সরদার সোহাগ, অপূর্ব দে বাঁধন, ইশতিয়াক আহম্মেদ রোহান, আব্দুল্লাহ আল বাপ্পি, শাহীন আকন, সহ-সম্পাদক মো. ইমন ইসলাম নাদিম, অর্থ সম্পাদক আল মামুন, সাংগঠনিক সম্পাদক ইমন আহম্মেদ, তাসরিফ শাওন, মো. সজিব, শুভ আহমেদ আলম, দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম আরিফ, উপ-দপ্তর সম্পাদিকা তৃপ্তী আক্তার, প্রচার সম্পাদক ইমরান ইসলাম মাহিন, সহিদুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক সাফিন আহম্মেদ, সমাজকল্যান বিষয়ক সম্পাদক আব্দুল কাদের, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাজীব হোসেন, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মাহাতাব, মহিলা বিষয়ক সম্পাদিকা জান্নাতি সেরনিয়াবাত, মহিলা বিষয়ক সম্পাদিকা অহনা আরিন (লিয়া), ধর্ম বিষয়ক সম্পাদক মো. ওসমান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক লিয়ন বিশ্বাস, মাদক নিয়ন্ত্রক বিষয়ক সম্পাদক মো. আজিজুল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদিকা জেসিকা জেবরীন, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পার্থ রায়, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সিফাত মুন্সী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. শাকিল সরদার, প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা স্নিগ্ধ সুরভী (সায়মা), যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক সুজন দে, সহ-যুব উন্নয়ন বিষয়ক সম্পাদিকা কৃষ্ণা দাস, ক্যাম্পিং বিষয়ক সম্পাদক আর. এস অপু, সহ-ক্যাম্পিং বিষয়ক সম্পাদক মো. জুলহাস, কার্যকারী সদস্য লিমন আহমেদ, হৃদয় মাহামুদ, তামিম মাহামুদ, খাইরুল ইসলাম, মো. সোহান, আনন্দ শীল, মো. সান, তারেক হাসান এবং তন্ময় দাস।