গৌরনদীতে পল্লী বিদ্যুতের সতের লক্ষাধীক টাকা মুল্যের চোরাই তারসহ দুইজন গ্রেফতার


মো.আহছান উল্লাহ,গৌরনদী।
পল্লী বিদ্যুতের সতের লক্ষাধীক টাকা মুল্যের ১০ ড্রাম তারসহ দুই চোরকে গ্রেফতার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ। বুধবার উপজেলার মাহিলাড়া এলাকা থেকে চোরাই কাজে জড়িত মেহেদী হাসান (২৯) এবং ফয়জুল্লাহ (৪৫) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মেহেদীর বাড়ি যশোরের কেশবপুর ও মোজাম্মেলের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলায়।
জানাগেছে পিরোজপুর জেলার নেছারাবাদ থানা এলাকা হইতে পল্লী বিদ্যুতের তার চুরি করিয়া এনে উপজেলার মাহিলাড়া এলাকায় জনৈক হুমায়ুন কবিরের ভাড়াটিয়া বাড়ি রাখে চোর চক্র। গ্রেফতারকৃত মেহেদী হাসান ওই বাড়িতে ভাড়া থেকে এ কাজ করে আসছিল।
গৌরনদী মডেল থানার এস আই শাহজাহান সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন। উদ্ধারকৃত তারের অনুমানিক মূল্য ১৭ লাখ ১১ হাজার টাকা। সুত্রমতে গ্রেফতারকৃত চোরেরা মাহিলাড়া এলাকায় থেকে দীর্ঘদিন এ কাজ করে আসছে। স্থানীয়রা জানিয়েছে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে এর সাথে আরো যারা জড়িত তাদেরও গ্রেফতার করা দরকার।
গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, সতের লক্ষাধীক টাকার ১০ ড্রাম এ্যালোমোনিয়াম তারসহ দুই চোরকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।