বরিশালের ঘটনা. করোনা আক্রান্ত মুমুর্ষ মায়ের সেবাদানকারি ছেলেও আসামি—!


মো.আহছান উল্লাহ,গৌরনদী।
ঘরে অসুস্থ্য বাবা,করোনা আক্রান্ত মাকে নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে থেকেও বরিশালের মিথ্যে মামলার আসামি হলেন যুবলীগ নেতা ফাইজুল সেরনিয়াবাদ। এতেই প্রমাণিত হয়েছে মামলাটি ষড়যন্ত্রমূলক ও মিথ্যা।
ফাইজুল সেরনিয়াবাদ জানান বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ আমাদের বিরুদ্ধে মিথ্যে মামলা দিয়ে ফাঁসানো হচ্ছে। এছাড়া যতোদূর জানতে পেরেছি মামলায় একজন মৃত ব্যক্তিকেও আসামি করা হয়েছে।
দল ক্ষমতায় থাকা সত্বেও হাসপাতালে করোনা আক্রান্ত মায়ের কাছে থেকে মামলায় আসামি হয়ে চরম ক্ষোভ করে কথাগুলো বলছিলেন ফাইজুল সেরনিয়াবাদ। আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশের সংঘর্ষের ঘটনার পর পুলিশের দায়ের করা মামলার ৯ নাম্বার আসামি আগৈলঝাড়া উপজেলা যুবলীগ নেতা ফাইজুল সেরনিয়াবাদ।
ফাইজুল সেরনিয়াবাদ আরও বলেন, গত প্রায় ২ মাস যাবত, আমার করোনা আক্রান্ত মা ঘরে অসুস্থ্য বাবা এমনকি আমার স্ত্রীও অসুস্থ্য এ অবস্থায় একজন লোকের কি অবস্থা হতে পারে বলেন। এক মূহুর্তের জন্য মায়ের কাজ থেকে দুরে থাকা যায় না। বুধবার রাতে মোবাইল ফোনে জানতে পারি বরিশালে গন্ডগোল হচ্ছে। এরপর বিভিন্ন মাধ্যমে ঘটনা সম্পর্কে অবগত হই এবং দুইটি মামলা হয়েছে তার একটির ৯ নাম্বর আসামি করা হয়েছে আমাকে। আমি এ ঘটনার বিচার চাই।