গৌরনদীতে অ্যাস্ট্রাজেনেকা টিকার দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রমের উদ্বোধণ

0
(0)


বিডি কামাল,স্টাফ রিপোর্টার গৌরনদী।
দীর্ঘ দিন বন্ধ থাকার পর গতকাল রোববার সকালে বরিশালের গৌরনদীতে কোভিড-১৯ প্রতিরোধে অ্যাস্ট্রাজেনেকা টিকার দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রমের উদ্বোধণ করা হয়েছে। উদ্বোধনের পর তিন শতাধিক পুরুষ ও নারী গতকাল দিনভর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা প্রদান কেন্দ্র থেকে ওই টিকা গ্রহন করেন।
উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী ও উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস এ কার্যক্রমের উদ্বোধণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাইয়েদ মোহাম্মদ আমরুল্লাহ, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাজেদুল হক কাওছার, গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন।
অপরদিকে গণটিকার কার্যক্রমের দ্বিতীয় দিনেও উৎসবমুখর পরিবেশে গৌরনদী উপজেলা ও পৌর এলাকায় সফলভাবে টিকা প্রদান কার্যক্রম সম্পন্ন হয়েছে। রোবরার সকাল ৯টা থেকে পৌরসভার ৬টি ওয়ার্ডে ও উপজেলার ৭টি ইউনিয়নের ২১টি ওয়ার্ডে একযোগে এ টিকা প্রদান কার্যক্রম চালানো হয়। উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করে সন্তোয় প্রকাশ করেন।
শনিবার ৬ হাজার চার”শ ২৬ জন পুরুষ ও মহিলাকে সিনোফার্ম প্রথম ডোজ টিকা প্রদান করা হয়। হাতের কাছে টিকা পাওয়ায় গ্রামের সাধারণ মানুষজন অনেক খুশি হয়েছেন। ঝামেলা বিহীনভাবে শুধুমাত্র জাতীয় পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে কোভিট-১৯ এর টিকা নেয়ার ব্যবস্থা করে দেয়ায় তারা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.