গৌরনদীতে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-পাঁচ


বিডি কামাল,স্টাফ রিপোর্টার গৌরনদী।
বরিশালের গৌরনদী উপজেলার বাহাদুরপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেড়ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ পাঁচজন আহত হয়েছে। গুরতর আহত মাহিনুর বেগম ও নিজাম মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে বুধবার রাতে চারজনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে জানাগেছে, উপজেলার বাহাদুরপুর গ্রামের দুলাল মোল্লা বর্তমানে বাসুদেবপাড়া গ্রামে বসবাস করেন। ঘটনার দিন বিকেলে তার ভাই ভাবীসহ বাহাদুরপুর গ্রামে তাদের পুরাতন বাড়িতে কিছু জিনিসপত্র আনতে গেলে প্রতিপক্ষের সাহাদাৎ মোল্লার নেতৃত্বে তাদের উপর হামলা চালিয়ে পাঁচজনকে আহত করে। এসময় নিজাম মোল্লার হাত ভেঙ্গে দেয়া হয় ও মাহিনুর বেগমকে মারপিট করে তার শ্লীতাহনী ঘটানো হয়।

এলাকাবাসীর সহযোগীতায় গুরতর আহত নিজাম মোল্লা ও মাহিনুর বেগমকে রাতে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে নিজাম মোল্লা বাদি হয়ে সাহাদাৎ মোল্লা,মোসলেম মোল্লা,ইতি খানম ও রানি বেমগকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। দুলাল মোল্লা জানান সাহাদাৎ আমাদের অভ্যাহত হুমকি দিয়ে আসছে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি।
গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেন জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।