অসহায় করোনা রোগীদের সেবা করেন গৌরনদীর হাসিনা বেগম

0
(0)


মো.বেলাল আকন ও কুতুব হাওলাদার,গৌরনদী।
বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৮ বেডের করোনা ইউনিটে, করোনা আক্রান্তদের সেবা করে দৃষ্টান্ত স্থাপন করলেন গৃহবধু হাসিনা বেগম। তার বাড়ি উপজেলার কলাবারিয়া গ্রামে তিনি ওই গ্রামের প্রবাসি আয়নাল মৃধার স্ত্রী। টানা এক মাস করোনা আক্রান্ত রোগীদের সেবা দিয়েও তিনি সুস্থ্য আছেন। গতকাল শনিবার তার শারিরীক পরিক্ষায় করোনা নেগেটিভ এসেছে।
জানাগেছে এক মাস পূর্বে হাসিনা বেগমের মা করোনা আক্রান্ত্র হয়ে হাসপাতালে ভর্তি হলে তার সেবা করতে আসেন। কয়েকদিন চিগিৎসা নেয়ার পর তার মা সুস্থ্য হয়ে বাড়ি ফিরে যায়। এরপর তার ভাইর স্ত্রী আক্রান্ত হলে তারও সেবা দেন তিনিও সুস্থ্য হয়েছেন। এরপর তিনি করোনা আক্রান্ত এক

রোগীর অসহায়ত্ব দেখে সেচ্ছায় করোনা রোগীর সেবা দিয়ে যাচ্ছেন। তিনি কোন আর্থিক সুবিধা নেন না।
হাসিনা বেগম জানান, স্বাস্থ্যবিধি মেনে করোনা আক্রান্তদের সেবা করা যায়। আক্রান্তদের সাহস যোগাতে হবে। এক মাসে আমার মা,ভাইর স্ত্রী এবং আত্মীয়সহ ২৮ জন রোগীর সেবা করেছি। টানা এক মাস আমি করোনা আক্রান্ত রোগীর সেবা দিয়েছি। গতকাল (শনিবার) আমার করোনা টেষ্ট করেছি নেগেটিভ এসেছে ভীতসন্ত্রস্ত হওয়ার কিছু নাই।
হাসপাতালের করোনা ইউনিটে চিকিতসা নিতে আসা উপজেলার বার্থী ইউনিয়নের ইউপি সদস্য মো.নুর মোহাম্মদ বলেন, আমি আজ (শনিবার) আটদিন এখানে করোনার চিকিতসা নিচ্ছি হাসিনা বেগম আমারও অনেক সেবা দিয়েছেন তার এ উদ্যোগ আসলেই প্রসংশনীয়।
আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মাজেদুল হক কাওছার জানান, আমি ওনাকে ব্যক্তিগতভাবে চিনি না তবে ওনি (হাসিনা বেগম) করোনা রোগীর সেবা করছেন এটি ভালো কাজ।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.