গৌরনদীতে চোরাই ঔষধসহ আন্তজেলা চোর চক্রের দুইজন গ্রেফতার


বিডি কামাল,গৌরনদী।
বরিশালের গৌরনদী বন্দরের খান মেডিকেল হল ও মদিনা মেডিকেল হল নামক দুটি ঔষধের দোকানের চালার টিন কেটে, লক্ষাধীক টাকার ঔষধ চুরি করে পালাবার সময় আন্তজেলা চোর চক্রের দুই চোরকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত চোরদের একজনের বাড়ি যশোর অপরজনের বাড়ি ভোলা জেলায়।
জানাগেছে শুক্রবার শেষ রাতে গৌরনদী বন্দর ও মডেল থানার বাউন্ডারি সংলগ্ন খান মেডিকেল হল ও মদিনা মেডিকেল হল নামক দুটি ঔষধের দোকানের চালের টিন কেটে ভিতর প্রবেশ করে। চোরেরা লক্ষাধীক টাকার মুল্যবান ঔষধ নিয়ে পালাবার সময় গৌরনদী মডেল থানার দায়ীত্বরত এসআই ওয়াহিদ,এএসআই আসাদ ও পিনাকি দাস ধাওয়া করে তাদের আটক করে,

তাদের কাছ থেকে মুল্যবান চোরাই ঔষধ উদ্ধার করে। এ সময় আরো দুই চোর পালিয়ে গেছে। স্থানীয় একটি সুত্র জানায় গ্রেফতারকৃত চোরদের সাথে স্থানীয় দৃস্কৃতিকারীদের যোগসাজশ থাকতে পারে। আন্তজেলা চোর চক্রের গ্রেফতারকৃত খোকন কাজীর বাড়ি যশোর জেলার কোতয়ালী থানার চরক নোয়াপাড়া গ্রামে অপরজন রুবেল মাঝির বাড়ি ভোলা জেলার দৌলথখান উপজেলার চরলামচি গ্রামে। অভিনব চুরি ঘটনাটি এলাকায় চাঞ্চল্যর সৃস্টি করেছে।
গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেন বলেন, গ্রেফতারকৃতরা আন্তজেলা চোর চক্রের সদস্য। তাদের জিজ্ঞাসাবাদ করে গতকাল শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

%d bloggers like this: