গৌরনদীতে স্বামীর হাতে নিহত গৃহবধুঁর বস্তাবন্ধি লাশ উদ্ধার

0
(0)


মো.আহছান উল্লাহ।
বগুরা থেকে বরিশালের গৌরনদী এসে পাষন্ড স্বামীর হাতে নিহত গৃহবধু নাজনিন আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল সারে ১১টায় হরহর গ্রামের একটি কৃষি জমির পাশ থেকে বস্তাবন্ধি বিকৃত লাশ উদ্ধার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত ঘাতক স্বামী সাকিবের দেওয়া জবানবন্দিতে বলেছিল লাশ হরহর গ্রামের ভাড়াটিয়া বাসার সেপটিক ট্যাংকে ফেলা হয়েছে। পুলিশ সেফটিক ট্যাংক থেকে মঙ্গলবার গৃহবধুর শরীরের চামরা, পায়ে আঙ্গুলের নক এবং ওরনাসহ কিছু আলামতও উদ্ধার করেছিল। কিন্ত লাশ মিলল একদিন পরে একই গ্রামের একটি কৃষি জমিতে। ধারনা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড এবং হত্যার সাথে একাধীক ব্যাক্তি জড়িত আছে।
জানাগেছে, বরিশালের বাবুগঞ্জ উপজেলার নতুনচর জাহাপুর গ্রামের আবদুল করিম হাওলাদারের পুত্র সাকিব হাওলাদার (২১) বগুরা সেনানিবাসে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে চাকুরি করে। চাকুরির সুবাদে বগুরা সদর থানার সাবগ্রাম এলাকার লতিফ প্রমানিকের মেয়ে নাজনিন আক্তারের সাথে গেল বছরের ১লা অক্টোবর প্রেম করে বিয়ে হয়। গত ২৪ মে ঘাতক স্বামী বাড়িতে বেড়ানোর কথা বলে স্ত্রীকে নিয়ে গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামে এসে জৈনক ছালাউদ্দিন বেপারির ভাড়াটিয়া বাড়িতে আসে এবং এখানে বসে পরিকল্পীতভাবে হত্যাকান্ড ঘটায়। ঘাতকের বাবা মাসহ পরিবারের সদস্যরা ওই ভাড়াটিয়া বাড়িতে বসবাস করত। ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। ২৫ মে আবার সাকিব কর্মস্থলে যোগ দেয়। এদিকে নিহত গৃহবঁধুর পরিবার তাদের মেয়ের সন্ধান না পেয়ে বগুরা সদর থানায় একটি সাধারন ডায়েরি করেন।
ডায়েরির সুত্র ধরে বগুড়া সদর থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ সাকিবকে সেনাবাহিনীর সহযোগিতায় গ্রেফতার করেন। এরপর নিহত গৃহ বধুর লাশ উদ্ধারের জন্য বগুড়া থেকে গতবুধবার সকালে গৌরনদী আসেন। গৌরনদী মডেল থানার সহযোগীতায় লাশ উদ্ধারে নামে পুলিশ। ঘাতক সাকিব হত্যার কথা সিকার করে বলেছে তাকে দরি ও ওরনা দিয়ে গলায় ফাস দিয়ে হত্যা করে ভাড়াটিয়া বাড়ির সেপটিক ট্যাংকে নাজনিনের লাশ ফেলে রাখা হয়েছে। পুলিশ সেপটিক ট্যাংক থেকে নাজমিনের ব্যাবহৃত ওরনা ,শরীরের কাটা চামরা ও নক উদ্ধার করেন এর একদিন পরে একই গ্রামের একটি কৃষি জমি থেকে গৃবঁধুর বস্তাবন্দি বিকৃত লাশ উদ্ধার করে পুলিশ।
গৃহবধুর বিবাহের এভিডেভিট দেখে জানাগেছে ঘাতক সাকিব প্রথম থেকেই প্রতারনার আশ্রয় নিয়েছিল সে এভিডেভিটে ভূয়া ঠিকানা ব্যাবহার করেছিল।
গৌরনদী মডেল থানার পরিদর্শক মো.আফজাল হোসেন সাংবাদিকদের জানান, একজন নারীর বস্তাবন্দি লাশ আমরা উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে লাশটি নিহত গৃহবঁধু নাজনিনের তবে তার পরিবারকে খবর দেয়া হয়েছে তারা আসলে শতভাগ নিশ্চিত হওয়া যাবে। এ বিষয়ে পরবর্তি আইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.