Published On: Mon, May 3rd, 2021

গৌরনদীতে ১৬ বেঁদে গ্রেপ্তার

Share This
Tags


স্টাফ রিপোর্টার,গৌরনদী।
বসতবাড়ি ভাঙচুর হামলা ও জখমের ঘটনায় বরিশালের গৌরনদী উপজেলার টরকীর চর এলাকার বেঁদে পল্লীতে দুই দফায় অভিযান চালিয়ে ১৬জন কে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো- ডালিম সরদার, বোরহান সরদার, জজ সরদার, কামরুল হাওলাদার, রুহুল আমীন ঘরামী, মন্টু সরদার, হেজবুল সরদার, পান্না মিয়া সরদার, অলি সরদার, বাগু সরদার, মামুন, ঠান্নু ঘরামী, জিয়া সরদার, ছাবেদ সরদার, টপি সরদার ও দুখু সরদার। গ্রেফতারকৃতরা সকলেই বেদে পল্লীর বাসিন্দা।
জানাগেছে কয়েকদিন যাবত বেদে পল্লীতে দুইগ্রæপের কয়েক দফা সংঘর্ষ চলে আসছিল। এ সময়ে বেদে পল্লীর বসতঘর ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে। এবং এ ঘটনায় গৌরনদী মডেল থানায় একাধীক মামলা হয় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করে।
উল্লেখ গত কয়েক বছর যাবত টরকীর চর এলাকার বেদে পল্লীর আধিপত্য ও তাদের রহস্যজনক আয় নিয়ে পল্লীর নাসির সরদার ও স্বপন সরদার গ্রæপের মধ্যে দ্বন্দ চলে আসছিল। এ নিয়ে দৈনিক কালের কন্ঠে ৭ ও ৮ এপ্রিল দুটি প্রতিবেদন ছাপা হয়েছিল।
গৌরনদী মডেল থানার পরিদর্শক মো. আফজাল হোসেন জানান, বেদে পল্লীর একটি অংশ কালকিনি এবং অপর একটি অংশ গৌরনদীর মধ্যে রয়েছে। সেখানে সংঘর্ষের কোন ঘটনা ঘটলে গৌরনদী থানা নিকটে হওয়ায় গৌরনদী থানা পুলিশ আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করে আসছে। পরবর্তীতে এধরনের সংঘর্ষ রোধে কালকিনি থানা পুলিশকে কঠোর অবস্থানে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। শান্ত পরিবেশকে কেউ অশান্ত করার চেষ্টা করলে তাদেরকে কোনরকম ছাড় দেয়া হবেনা বলেও তিনি উল্লেখ করেন।

About the Author

-

%d bloggers like this: