গৌরনদী বেদে পল্লীতে হামলা-পাল্টা হামলা আহত-৫


বিডি কামাল,গৌরনদী।
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের গৌরনদীর টরকীচর বেদে পল্লীতে দুই পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের পাঁচ জন আহতসহ ৫টি বসতঘর ভাঙচুর করা হয়। বেদে পল্লীতে শান্তিশৃঙখলা ফিরিয়ে আনতে পুলিশ মোতায়নসহ,প্রশাসনের কর্মকর্তারা মতবিনিময় করছেন।
এলাকাবাসি ও পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেদে পল্লীর নাসির সরদার ও স্বপন সরদারের মধ্যে দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নাসির সরদার ও স্বপন তালুকদারের সাথে বাকবিতান্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়। এর জের ধরে উভয় পক্ষের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়া ও দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের দুই নারীসহ তিনজন আহত হয়। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গতকাল শুক্রবার সকালে পূনরায় সংঘর্ষ বাধে। সংঘর্ষে দুইজন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে শুক্রবার দুপুরেউপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র, অতিরিক্ত পুলিশ সুপার (গৌরনদী সার্কেল) আঃ রব হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুল ইসলাম প্রিন্স, মডেল থানার পরিদর্শক মোঃ আফজাল হোসেন বেদে পল্লী পরিদর্শন করেন। এসময় বেদে পল্লীতে শান্তি ফিরিয়ে আনতে পল্লীর বাসিন্দারের সাথে মত বিনিময় করেন প্রশাসনের কর্মকর্তারা।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় স্বপন সরদারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।