Published On: Sun, Aug 20th, 2017

গৌরনদীতে স্কুল ছাত্রের গলায় মারাত্মক যখম করেছে বখাটেরা

Share This
Tags

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
স্কুল গেটের পাশে বসে গাঁজা খাওয়ায় বাঁধা দেয়ায় গতকাল রোববার সকালে বরিশালের গৌরনদী উপজেলা সদরের পালরদী মডেল স্কুল এ্যান্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র মোঃ রফিকুল ইসলাম তুফান (১৫) এর গলায় ও চোখের নিচে ব্লেডের পোচ দিয়ে মারাতœক যখম করেছে বখাটে গাঁজাখোরের দল। গুরুতর আহত ওই স্কুল ছাত্রকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী, আহত ছাত্রের স্বজন ও পুলিশ সুত্রে জানাগেছে, প্রতিদিনের ন্যায় গতকাল রোববার সকাল ১০টার দিকে স্কুলের ক্লাস শুরুর পূর্বক্ষনে স্কুলের উত্তর গেট সংলগ্ন দক্ষিন বিজয়পুর এলাকায় সড়কের পাশে দাড়িয়ে একদল গাজাখোর সিগারেটের ভেতরে গাঁজা ঢুকাচ্ছিল। ওই দলে ছিল পালরদী মডেল স্কুল এ্যান্ড কলেজের দশম শ্রেনীর ছাত্র মাহাথির ইসলাম, মেহেদী হাসান, তন্ময় সোম, সাকিব খান, নিরব, ৮ম শ্রেনীর ছাত্র মিরাজ গোমস্তা, ৭ম শ্রেনীর ছাত্র রফিকুল সরদার ও তাদের বহিরাগত দুই গাঁজাখোর সহযোগী অনতু খান, অপি সরদার। এ দৃশ্য দেখে ওই স্কুলের দশম শ্রেনীর ছাত্র মোঃ রফিকুল ইসলাম তুফান তাদেরকে গাঁজা খেতে বাঁধা দেয় ও ভৎসনা করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে গাঁজাখোরের দল তুফানের ওপর হামলা চালায়। এক পর্যায়ে তুফানের সহপাঠি বখটে গাঁজাখোর মাহাথির ইসলাম তার পকেটে থাকা ধারালো ব্লেড বের করে তুফানের গলায় ও বাম চোখের নিচে দুটি পোচ দিয়ে মারাতœক যখম করে পালিয়ে যায়। মারাতœক যখম অবস্থায় অন্যান্য সহপাঠি ও স্থানীয়রা সেখান থেকে তুফানকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
ঘটনা সম্পর্কে জানতে চাইলে পালরদী মডেল স্কুল এ্যান্ড কলেজের প্রভাষক রাজারাম সাহা জানান, ঘটনাটি ক্যাম্পাসের বাইরে ঘটেছে। সুতারাং এ বিষয়ে তাদের শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষের কোন বক্তব্য নেই।
গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত মেডিকেল অফিসার ডাঃ শিমুল চন্দ্র দাস জানান, আহত তুফানের চোখের নিচের কাটা যখমটি তেমন মারাতœক নয়, তবে গলার কাটা যখমটি বেশ মারাতœক। ৭াট সেলাই লেগেছে সেখানে। সঠিক সময়ে চিকিৎসা পাওয়ায় এখন সে আশংকা মুক্ত।
গৌরনদী মডেল থানার এসআই মোঃ সগির হোসেন জানান, ঘটনার খবর পেয়ে এ সঙ্গীয় ফোর্স নিয়ে তিনি ঘটনাস্থল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহত তুফানকে দেখে এসেছেন

About the Author

-

%d bloggers like this: