Published On: Tue, Aug 8th, 2017

ভিলিয়ার্সকে টেস্টে ফেরার অনুরোধ শন পোলকের

Share This
Tags

আবদুল্লাহ আল নোমান

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শেষেই ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা। ইংল্যান্ডের বোলারদের সামনে প্রোটিয়া ব্যাটসম্যানদের ভুগতে হয়েছে অনেক। তাই আসন্ন সিরিজগুলোতে ডি ভিলিয়ার্সকে টেস্ট দলে ফেরানোর জন্য ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) কে অনুরোধ করেছে সাবেক প্রোটিয়া অধিনায়ক শন পোলক।

বর্তমানে ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে রয়েছে দক্ষিণ আফ্রিকা। দক্ষিণ আফ্রিকার হয়ে সাদা পোষাকে নামছেন না বিগত কয়েক মাস ধরেই। দলে তার অনুপস্থিতি ভালোভাবেই টের পাচ্ছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। চাপের মুখে ব্যর্থ হচ্ছেন দলের মিডল অর্ডার ব্যাটসম্যানরাও।

প্রোটিয়া দলের সাবেক পেসার পোলক মনে করেন, টেস্ট দলে ডি ভিলিয়ার্সরের উপস্থিতি বাড়তি অনুপ্রেরণা জোগাবে দলকে। তাই আসন্ন সিরিজগুলোতে তাকে টেস্ট দলে ফেরানোর কথা বলেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডকে।

“আমি মনে করি ডি ভিলিয়ার্সকে দলে ফেরাতে অবশ্যই তাঁদের মাথা নিচু করতে হবে। এমনকি এটি আগামী ছয় মাসের জন্য হলেও চলবে। সামনে আমাদের দুটি বড় সিরিজ রয়েছে। এই সিরিজগুলোতে ডি ভিলিয়ার্সের উপস্থিতি দলকে বাড়তি প্রেরণা দিবে বলে আমি মনে করি।”

তিনি আরো যোগ করেন, “পরবর্তীতে মিডল অর্ডারের জন্য একজন নিয়মিত পারফর্মার খোঁজার কাজ চালাতে পারে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)। যদিও এটি করা দক্ষিণ আফ্রিকা বোর্ডের জন্য অনেক কঠিন হবে।”

 

About the Author

-

%d bloggers like this: