Published On: Tue, Aug 8th, 2017

সৎ ও সাহসীকতার সাথে সরকারি দায়িত্ব পালন করবেন বরিশালের জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান

Share This
Tags

আহছান উল্লাহ,
বরিশালের নবাগত জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান ৭ আগষ্ট সোমবার সকালে গৌরনদী উপজেলা প্রশাসনের সকল সরকারি কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় বক্তৃতাকালে সরকারি কর্মকর্তাদেরকে সৎভাবে ও সাহসীকতার সাথে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন।
সভায় প্রধান অতিথির বক্তৃতায় নবাগত জেলা প্রশাসক সরকারের ১০টি অগ্রাধিকার প্রকল্প নিয়ে আলোচনার পাশাপাশি সেগুলো সঠিক ভাবে বাস্তবায়নের জন্য দায়িত্বে নিয়োজিত উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের প্রতি জোর তাগিদ দেন। সেই সাথে তিনি গৌরনদী উপজেলার আইন শৃংঙ্খলা রক্ষা ও মাদক নির্মূল ও জঙ্গিবাদ দমনে পুলিশ বাহিনীকে সর্বদা সতর্ক থাকার পরামর্শ দেন।
তিনি বলেন, সরকারি কর্মকর্তাদের দায়িত্ব পালনে কোন সমস্যা দেখা দিলে বা জটিলতার সৃষ্টি হলে স্বস্ব দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাদের মাধ্যমে আমাকে জানাবেন। জেলা প্রশাসক হিসেব আমি আপনাদের সব ধরনের সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহন করব। আপনারা সরকারি সকল বিধিবিধান ও নির্দেশনা মেনে নির্ভয়ে দায়িত্ব পালন করবেন। কোন রাজনৈতিক চাঁপ থাকলে আমাকে জানাবেন।
গতকাল সোমবার বেলা ১১টায় গৌরনদী উপজেলা পরিষদ সভাকক্ষে বরিশালের নবাগত জেলা প্রশাসকের গৌরনদী উপজেলার সকল কর্মকর্তাদের সাথে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পূর্ব নির্ধারিত ওই মতবিনিময় সভায় জেলা প্রশাসক সরকারে উন্নয়ন কাজের সফলতা পেতে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সমাজকর্মী ও মিডিয়ার কর্মীদেরকে একসাথে মিলেমিশে কাজ করার আহবান জানান। সরকারি কর্মকর্তাদেরকে পরামর্শ দিয়ে তিনি আরো বলেন, কোন চাঁপের মুখে কাউকে নিয়ম বর্হিভূত সুবিধা দিবেন না। তাহলে আর একজন ব্যাক্তি তার অধিকার বঞ্চিত হবেন। এভাবে করলে সঠিক প্রাপ্য ব্যক্তিরা তার অধিকার হারান।
গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার শরীফ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা প্রকৌশলী মোঃ ফজল আহম্মেদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা প্রদীপ কুমার ধাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সেলিম মিয়া, উপজেলা পরিবারপরিকল্পনা কর্মকর্তা শাহ মোঃ আব্দুল হান্নান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খান মোঃ মনিরুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা খানম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের মোঃ জাহাঙ্গীর হোসেন নিন্টু। সভায় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন বিআরডিবির সাবেক চেয়ারম্যান জহুরুল ইসলাম জহির, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল প্রতিনিধি খোন্দকার মনিরুজ্জামান মনির, গৌরনদী প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি এস,এম জুলফিকারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। এরপর নবাগত জেলা প্রশাসক গৌরনদী উপজেলা কৃষি দপ্তরে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নজরুল ইসলামসহ কৃষি বিভাগের ও মাঠ পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

About the Author

-

%d bloggers like this: