Published On: Fri, Aug 4th, 2017

নলচিড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতির বেহাল দশা!

Share This
Tags

সাইফুর রহমান শাকিল,স্টাফ রিপোর্টার

গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন ছাত্রলীগ এর সাবেক সভাপতি,সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এইচ এম শহীদুল হাওলাদার এর বর্তমানের জীবিকা নির্বাহের বেহাল দশা দেখে হতবাক হয়ে যান অনেকেই।

খবর নিয়ে জানা গেছে,শহিদুল ইসলামের পিতা মৃত মোঃ মকবুল হোসেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা কালীন সময় থেকে আওয়ামী রাজনীতির সাথে ওতপ্রোতভাবে সম্পৃক্ত ছিলেন,তিনি একাধারে ২২ বছর নলচিড়া ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্য হিসেবে জনগনের সেবা করেছেন এবং একই ইউনিয়নের আওয়ামীলীগ এর সহ সভাপতি ছিলেন।

কিন্তু কালের বিবর্তনে সেই শহীদুল আজ খেতে-খামারে, রোদে পুড়ে বৃষ্টিতে ভিজে ধান লাগিয়ে জীবিকা নির্বাহ করে,তার ক্ষুদ্র রোজগার দিয়ে সংসার চালাচ্ছেন।দল থেকে কখনো নাম মাত্রও কিছুই পাননি।লেখাপড়ায় মাস্টার্স পাস হয়েও কোন চাকুরি জুটেনি।

একই গ্রামে বাসরত গৌরনদী উপজেলা ছাত্রলীগ নেতা সজল জামান জানান,আমাদের শহীদুল চাচার দলের জন্য অনেক অবদান রয়েছে,কিন্তু সে এখন বঞ্চিতদের দলে।আমাদের সকলের ক্ষুদ্র সহযোগিতায় তিনি এখনো টিকে আছেন।দলের উর্ধতন নেতাদের উচিৎ হবে,যত তাড়াতাড়ি সম্ভব তার দিকে নজর দেয়া।

দলের অন্যান্য গুরত্বপূর্ণ ব্যাক্তিবর্গরা জানান,শহীদুল এর মত পুরোনো নেতা কর্মীরা দলের সম্পদ,এদেরকে রক্ষণাবেক্ষণ করার দায়িত্ব আমাদের সকলের।কারন তাদের কস্টের অর্জিত ক্ষমতাই আমরা সকলে ভোগ করছি।কর্মি বাঁচলেইতো তো দল বাঁচবে,এটাইতো নিয়ম।

About the Author

-

%d bloggers like this: