Published On: Mon, Jul 31st, 2017

লন্ডন-নিবাসী ভারতীয় বংশোদ্ভূত যুবতীকে ধর্ষণ করে খুন!

Share This
Tags

শান্ত পথিক

১৭ বছরের এক ভারতীয় বংশোদ্ভূত যুবতীকে ধর্ষণ করে খুনের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম লন্ডনের থেমস এলাকায়। ধৃতের নাম মুজাহিদ আরশিদ (৩৩) ও ভিনসেন্ট তাপ্পু (২৮)। গতকাল ধৃতদের আদালতে তোলা হলে বিচারক তাদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেন।

সূত্রের খবর, ভারতীয় বংশোদ্ভূত ওই যুবতি লন্ডনেই থাকতেন। কিন্তু বাড়ি পুনর্নির্মাণের জন্য তিনি কিছুদিন আগে এক বান্ধবীর সঙ্গে অন্য একটি বাড়িতে থাকতে যান। এরপর ১৯ জুলাই দুই যুবক ওই যুবতী ও তাঁর বান্ধবীকে অপহরণ করে কোম্বে লেনের একটি বাড়িতে যায়। সেখানে ওই দুই যুবতীকেই শারীরিক নির্যাতন করা হয় বলে জানা গিয়েছে। সেইসময় কোনোক্রমে তাঁর বান্ধবী সেখান থেকে পালিয়ে যান। তবে তারা ওই যুবতীকে খুন করে দেহ একটি ফ্রিজের মধ্যে ঢুকিয়ে দেয়।

এদিকে ওই বান্ধবীকে স্থানীয়রাই জখম অবস্থায় হাসপাতালে ভরতি করেন। সেখানে তিনি পুলিশকে গোটা ঘটনার কথা জানান। তাঁর কথা মতোই কোম্বে লেনের ওই বাড়িতে হানা দিয়ে ওই মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

তদন্তে নেমে শুক্রবার ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। গতকাল তাদের উইমব্লেডন ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে বিচারক বিচারবিভাগীয় হেপাজতের নির্দেশ দেন।

সরকারি আইনজীবী বিনিতা রোজকোই জানান, আরবের এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল ১৯ বছরের ওই যুবতীর। তবে তাদের এই সম্পর্ক পরিবারের সদস্যরা একেবারেই মেনে নেয়নি। অনার কিলিংয়ের কারণেই ওই যুবতীকে খুন করা হয়েছে বলে অনুমান।

 

About the Author

-

%d bloggers like this: