Published On: Tue, Dec 12th, 2017

গৌরনদীতে দলিল লেখক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত

Share This
Tags

গৌরনদী বরিশাল প্রতিনিধি
আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে মঙ্গলবার সকালে বরিশালের গৌরনদীতে বাংলাদেশ দলিল লেখক সমিতির সদ্য সমাপ্ত কাউন্সিলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের সাফল্য কামনা করা হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার বেলা ১১টায় গৌরনদী উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ কাওছার হোসেনের সভাপতিত্বে উপজেলা সাব রেজিষ্ট্রি অফিস চত্বরে সমিতির কার্যালয়ে এক আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা দলিল লেখক সমিতির সহসভাপতি মোঃ শহীদুল ইসলাম মিয়া, সাধারন সম্পাদক স্বপন কুমার সরকার, সহ সাধারন সম্পাদক মোঃ জামাল খান, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন মিয়া, কোষাধ্যক্ষ মোঃ কেরামত আলী, দলিল লেখক মোঃ জিয়াউল হক জিয়া, মোঃ আনোয়ার হোসেন, মোঃ শহীদুল ইসলাম ইসলাম বিশ্বাস, মোঃ নান্না মিয়া, কাজী বিপ্লব ও সজল চন্দ্র দাস প্রমুখ।
শেষে অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব নুর আলম ভূইয়া, সাধারন সম্পাদক মোঃ জোবায়ের আহামেদ, কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশনের অন্যতম সংগঠক ও রাজধানীর তেজগাঁও দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব এস,এম ফরিদুল ইসলাম বাহাদুর এর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করা হয়।

About the Author

-

%d bloggers like this: