Published On: Sun, Dec 3rd, 2017

কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় আহত-১

Share This
Tags

কমলগঞ্জ প্রতিনিধি
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জোরপূর্বক ধান কেটে নেয়ায় আপত্তি দেয়ার কারনে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছেন জাহিদ মিয়া (৫১)। তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রাবার সকাল ১০ টায় কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই সোসাইয়া এলাকার ফসলি মাঠে।
স্থানীয় সূত্রে জানা যায়, হাজীপুরের আব্দুল ওয়াদুদ কিছু লোকবল নিয়ে সকালে ধান কাটতে আসেন। এ সময়ে কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের চক কবিরাজি গ্রামের জাহিদ মিয়া তাদের ধান কাটায় আপত্তি জানালে আব্দুল ওয়াদুদ এর সহযোগিরা দা, লাটিসোটা সহ দেশীয় অস্ত্রসস্ত্রে হামলা চালালে জাহিদ মিয়ার মাথা ও হাতে গুরুতর জখম হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় মৌলভীবাজার সদর হাসপাতালে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
আহত জাহিদ মিয়ার ভাই সামছুদ্দীন আহমদ অভিযোগ করে বলেন, উপজেলার পতনঊষার ইউনিয়নের চক কবিরাজি গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহিদ মিয়া কুলাউড়া উপজেলার হাজীপুরের আব্দুল ওয়াদুদ এর কাছ থেকে ২৮ শতক জমির জন্য বায়নামাপত্রের বিপরীতে ৮৫ হাজার টাকা প্রদান করেন। পরে আব্দুল ওয়াদুদ জমি রেজিষ্ট্রি করে দিতে আপত্তি জানান। এসব বিষয়ে আদালতে মামলা চলামান রয়েছে এবং আব্দুল ওয়াদুদের ১৪৪ ধারা মামলার আদেশ আমাদের পক্ষে আসে। ফলে আমরা জমি চাষাবাদ করি।

About the Author

-

%d bloggers like this: