Published On: Sun, Nov 26th, 2017

নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজ শতবর্ষ উৎসবের সদস্য ফরমের উদ্বোধন

Share This
Tags

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী নয়াবাজার উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের লক্ষে উদযাপন পরিচালনা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবারা দুপুর অত্র বিদ্যালয় ও কলেজের হলরুমে এ সভা এবং শতবর্ষ উৎসবের সদস্য ফরমের উদ্বোধন করা হয়েছে।
বাংলাদেশ রেলওয়ের অর্থ উপদেষ্টা ও প্রধান হিসাব রক্ষক অত্র বিদ্যালয়ের ছাত্র উদযাপন কমিটির সভাপতি সুরোজ কান্তি দেব এর সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব অধ্যক্ষ প্রভাত চন্দ্র শর্ম্মার পরিচালনায় উপস্থিত ছিলেন, উদযাপন কমিটির উপদেষ্ঠা ও হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্ছু, অত্র বিদ্যালয় ও কলেজের গভনিং বডির সভাপতি মো. সমুজ আলী, উদযাপন কমিটির সহ-সভাপতি রেজাউর রহমান চৌধুরী, বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি সাংবাদিক আব্দুল হান্নান চিনু, ওয়াফের নির্বাহী পরিচালক মো. আব্দুল মালিক, অলি আহমদ খান। উদযাপন কমিটির সহ-সদস্য সচিব হাজী সেলিম আহমদ ও সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক ও অত্র বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক জাকারিয়া আহমদ।
এছাড়াও উপস্থিত ছিলেন, মো. আব্দুল হাই, মো. জমসেদ আলী, মো. আলাউদ্দিন, আব্দুস ছালাম চৌধুরী, তপন দত্ত, মো. রফিকুর রহমান, কানু দত্ত, আব্দুস ছালাম সফিক, শ্রীবাস দত্ত, মহিবুর রহমান, আব্দুল আহাদ পলাশ প্রমুখ।

About the Author

-

%d bloggers like this: