Published On: Sat, Nov 25th, 2017

গৌরনদীতে সনাতন ধর্মাবলম্বীদের ১৩তম পরমাত সম্মেলন

Share This
Tags

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার চন্দ্রহার গ্রামের মহেন্দ্র ঘড়ামীর বাড়িতে শুক্রবার দিনব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের ১৩তম পরমাতœ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গৌরনদী উপজেলার চন্দ্রহার, বাটাজোর, শৌলাকর, আধুনা, জয়শিরকাঠী মাহিলাড়া, ভীমের পাড়, বাঘার, হরিসোনা, পিঙ্গলাকাঠী, কেফায়েত নগর, বেজহার, ও পার্শ্ববর্তি আগৈলঝাড়া উপজেলার দাসপাড়া, রামানন্দের আক, বাবুগঞ্জ উপজেলার জাহাপুর, তিলেরচর, মুলাদী উপজেলার চর কালেখা গ্রাম থেকে সনাতন ধর্মাবলম্বী প্রায় দেড় হাজার নারী পুরুষ সম্মেলনে যোগ দেন।
অবিনাশ চন্দ্র মিস্ত্রী’র সভাপতিত্বে অনুষ্ঠিত পরমাতœ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রী শ্রী গুরুদেব আশুতোষ গোম্বামী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রী গনেশ চন্দ্র গোস্বামী।
বক্তব্য রাখেন, অনিল চন্দ্র অধিকারী, বাদল চন্দ্র মিস্ত্রী, শ্রীমতি কুসুম কুমারী মল্লিক শ্রী কৃষ্ণ কান্ত সুতার, শ্রীমতি পুস্পরানী সুনিল কুমার গাইন, শ্রী নির্মল চন্দ্র বাড়ৈ প্রমুখ। দিনব্যাপী নানা আচার অনুষ্ঠান পালন ও অলোচনা পর্ব শেষে অনুষ্ঠানে ধর্মীয় কুইজ প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন করা হয়। এর পর ভজন সঙ্গীত পরিবেশেন শেষে মহাপ্রসাদ বিতরন করা হয়।
উল্লেখ্য, গৌরনদীসহ আসপাশের মোট ৫টি উপজেলার ১৯টি গ্রামের প্রায় দেড় হাজার ভক্তবৃন্দ সম্মেলনে অংশগহ্রন করেন।

About the Author

-

%d bloggers like this: