Published On: Fri, Nov 24th, 2017

কমলগঞ্জে মণিপুরী মুসলিম টিচার্স ফোরামের মতবনিমিয় সভা

Share This
Tags

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় প্রাথমকি ও মাধ্যমিক পর্যায়ে শিক্ষার গুণগত মাণ উন্নয়নের লক্ষ্যে মনিপুরী মুসলিম টিচার্স ফোরামের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার সকাল ১১টায় আদমপুর তেঁতইগাঁও রশিদ উদ্দীন উচ্চ বিদ্যালয় হলরুমে এ মতবিনিময় সভার পাশাপাশি একই মঞ্চে আব্দুস সামাদ রচিত “মণিপুরী মুসলমানদের ইতিবৃত্ত” নামক একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
মণিপুরী মুসলিম টিচার্স ফোরামের সভাপতি প্রধান শিক্ষক খুরশেদ আলীর সভাপতিত্বে প্রধান শিক্ষক সাজ্জাদুল হক(স্বপন)-এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেন, নাট্য কর্মী শুভাশীষ সিনহা, মুদ্রণবিদ প্রভাষক অভিনাশ আচার্য্য, ডা: আব্দুল কাইয়ূম ও লেখ আব্দুস সামাদ।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষক কৃষ্ণ কুমার সিংহ, সমরজীৎ সিংহ, সনাতন হামং ও পদ্মা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শ্যামকান্ত সিংহ। উল্লেখ্য মণিপুরী মুসলিম টিচার্স ফোরাম বিগত দশ বছর ধরে কমলগঞ্জের মণিপুরী অধ্যূষিত দক্ষিণাঞ্চলে মণিপুরী মুসলিম সমাজে শিক্ষার মাণ উন্নয়নে প্রাথমিক থেকে মাধ্যমিক পর্যায়ে বিনা ফি-তে সাপ্তাহিক বিশেষ কোচিং চালু রেখেছেন। শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রতিযোিগতা চালু রেখেছেন। শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণও বিতরণ করা হয়।

About the Author

-

%d bloggers like this: