Published On: Tue, Nov 21st, 2017

নান্দাইলে আ’লীগ নেতার খুনিদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী ও স্মরণ সভা

Share This
Tags

মোঃ আজিজুল হক, নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের নান্দাইলে আওয়ামলীগ নেতা আবুল মুনসুর ভূঁইয়ার ৩য় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। সোমবার এ উপলক্ষে আ’লীগ নেতা আবুল মুনসুর ভূঁইয়ার খুনিদের ফাঁসির দাবিতে নান্দাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোক র‌্যালি, স্মরণ সভা ও প্রধান মন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদান করেছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুস সালামের নেতৃত্বে শোক র‌্যালিটি শাহনেওয়াজ স্মৃতি পাঠাগারের সামনে থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নান্দাইল কেন্দ্রীয় শহীদ মিনার ও স্মৃতিসৌধের সামনে এসে স্মরণ সভায় মিলিত হয়।

স্মরণ সভায় বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেজর জেনারেল (অব:) আব্দুস সালাম, সহ-সভাপতি এমএ সালাম, আমিনুল ইসলাম শাহান, শাহাব উদ্দিন ভঁইয়া, সাবেক উপজেলা পরিষদ চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেনু, মুশফিকুর, সাইদুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সরকার, সাবেক পৌর মেয়র আব্দুস ছাত্তার ভূইয়া উজ্জ¦ল, নিহত আবুল মুনসুর ভূইয়ার পুত্র হেবজুল আলম ভূইয়া রাজিব, ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহব্বায়ক মাহমুদুল হাসান সবুজ প্রমুখ। স্মরণ সভাটি পরিচালনা করেন আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক জামাল আকন্দ ও আওয়ামীল নেতা আলহাজ্ব নাজিমুল্লাহ লিটন।

শোকসভা শেষে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর বিচারের দাবীতে দলীয় নেতৃবৃন্দ একটি স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ২০ নভেম্বর পৌর আওয়ামীলীগের কর্মী সভায় আওয়ামীলীগের দু-গ্রুপের সংঘর্ষে মর্মান্তিক ভাবে খুন হয় আবুল মুনসুর ভূইয়া। এরপর নিহতের ছোটভাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া বাদী হয়ে ৪৭ জনের নামসহ অজ্ঞাত কয়েক জনকে আসামী করে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

About the Author

-

%d bloggers like this: