Published On: Fri, Nov 17th, 2017

কমলগঞ্জে শিক্ষা উপকরণ বিতরণ

Share This
Tags

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জের পতনঊষার ইউনিয়নের মির্জাপুর নবীন সেবা সংঘের উদ্যোগে শিক্ষার্থীদের শিক্ষা উপকরন বিতরন করা হয়। গতকাল ( ১৬ নভেম্বর) বৃহস্পতিবার দুপুরে মিরজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপকরণ ও পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
নবীন সেবা সংঘের সভাপতি মোঃ জসিম আহমদ এর সভাপতিত্বে এবং নবীন সেবা সংঘের যুগ্ম সম্পাদক জুনেদ খানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক। বিশেষ অতিথি ছিলেন পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমেদ বাবু, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বদরুল হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও সাংবাদিক আব্দুল হান্নান চিনু, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমান চৌধুরী, মির্জাপুর দাখিল মাদ্রাসার সভাপতি সুফি মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইউপি সদস্য নারায়ন মলি¬ক সাগর, প্রধান শিক্ষক হারুন মিয়া, আবুল বশর জিল¬ুল, তোয়াবুর রহমান তবারক, ডা: হেলাল খান, সাইফুর রহমান চৌধুরী রাসেল, সুমন আহমদ, সৈয়দ রাজিব, ইকবাল হোসেন, শানু চৌধুরী। অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা ছিলেন নবীন সেবা সংঘের প্রতিষ্ঠা পরিষদের সদস্য যুক্তরাজ্য প্রবাসী মোঃ আব্দুল মোতালিব লিটন, মোঃ জাহিদ হাসান ও নুরুল হক তায়েফ।
মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৩০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ ও ২৯ জন পিএসসি পরীক্ষার্থীকে উপকরণ ও নগদ অর্থ দেওয়া হয়েছে।

About the Author

-

%d bloggers like this: