Published On: Sat, Nov 4th, 2017

কুলাউড়ায় অগ্নিকান্ডে ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

Share This
Tags

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় একটি বসতঘরে বিদ্যুৎতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে প্রায় ২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গত ৩ নভেম্বর শুক্রবার রাত ১১টায় বিলেরপার গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, হাজীপুর ইউনিয়নের বিলেরপার গ্রামের সবজান বিবি (৫৫) দীর্ঘদিন ধরে দুই ছেলে এক মেয়েসহ ৫জনের পরিবার নিয়ে এখানে বসবাস করছেন। তিনি গত ১৫ দিন ধরে চিকিৎসার জন্য সিলেট বড় ছেলে কাছে রয়েছেন। অার বাড়ীতে তিনি ছোট মেয়ে রয়েছিলেন।
সবজান বিবির বড় ছেলে জাহাঙ্গির অালম জানান, চকুরীর জন্য সিলেটে বসবাস করছেন। মাঝে মধ্যে বাড়ীতে অাসা যাওয়া করেন তিনি। তাই তার মা অসুস্থ থাকার কারনে ১৫দিন যাবত চিকিৎসার জন্য সিলেটে রয়েছেন।
সে অারও বলেন, গত ৩নভেম্বর বাড়ীতে থাকা ছোট বোন অসুস্থ মাকে দেখতে সকাল ৭ টায় বাড়ীর ঘর তালা মেরে সিলেট ছলে অাসে পরে রা পৌনে ১১টায় পাশের বাড়ীর রুবেল মিয়া মোবাইল ফোনে জানান যে অামিদের ঘরে অাগুন জলতেছে। পরে সাথে সাথে গাড়ী নিয়ে বাড়ীর উদ্যশে মা ভাই ও বোনকে নিয়ে বাড়ীতে এসে দেখি অাগুনে পুড়ে অামার ঘর ছাই হয়েছে। সবজান বিবির মেয়ে সুপিয়া বেগম জানান, আগুনে আসবাবপত্র ও নগদ ১লক্ষ ২০ হাজার টাকাসহ ২ লক্ষ টাকা মালামাল ভূস্মিভূত হয়। বর্তমানে সবজান বিবির ২ ছেলে ও ১ মেয়ে নিয়ে এখন খোলা আকাশে নিচে বসবাস করছেনএ ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য গোলজার আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

About the Author

-

%d bloggers like this: