Published On: Wed, Nov 1st, 2017

কমলগঞ্জে জাতীয় যুব দিবস পালন

Share This
Tags

কমলগঞ্জ (মৌলভীবাজার)
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রসাশন ও উপজেলা যুব উন্ন্য়ন অধিদপ্তরের উদ্যোগে “যুবদের জাগরণ, বাংলাদেশের উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও ঋণ বিতরন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার ১ নভেম্বর সকাল ১০ টায় উপজেলা চত্বরে র‌্যালী বের হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান। আলোচনায় অংশ নেন রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, সাংবাদিক এম, এ, ওয়াহিদ রুলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সানোয়ার হোসেন, উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার আব্দুল মালেক, সিতাংশু পাল রতন, যুব সমিতির তাসফিয়া খানম তিসা, কয়েছ রাসেল প্রমুখ।
অনুষ্ঠানে ২ জন প্রশিক্ষিত যুবককে ৫০ হাজার করে মোট ১ লাখ টাকা ঋণ বিতরন ও তিলকপুর মণিপুরী মহিলা উন্নয়ন সংস্থাকে নগদ ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। এছাড়া প্রশিক্ষিত বেকার যুবক-যুবতীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

About the Author

-

%d bloggers like this: