Published On: Sun, Jul 23rd, 2017

আ. লীগ বিদেশি শক্তির উপর নির্ভরশীল নয়: কাদের

Share This
Tags

নারায়ণগঞ্জ: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার জন্য ইসি বা বিদেশিদের উপর নির্ভরশীল নয়। জনগণের সমর্থন নিয়ে ভোটের মাধ্যমেই ক্ষমতায় যেতে চায় আওয়ামী লীগ। ইসি বা কোনো বিদেশী শক্তি ক্ষমতায় বসাতে পারবে না। আমরা ভোট চাইব জনগণের কাছে।

বুধবার (১৯ জুলাই) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকাতে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনের সময়ে সাংবাদিকদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি ইসিকে বিতর্কিত করতে অর্বাচীনের মতো প্রলাপ বকছে। তাদের কার্যকলাপেই নির্বাচনের প্রক্রিয়ায় বিঘ্ন ঘটছে। তবে ইসি যদি সংবিধানের বাইরে যায়, তাহলে আমরাও তার সমালোচনা করব।

ওবায়দুল কাদের বলেন, ইসির রোডম্যাপ নিয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না। আমরা চাই ইসি সবাইকে সমান সুযোগ প্রদান করুক। বিএনপির কার্যকলাপে মনে হয়, তারাই ক্ষমতায় আসবে- ইসি যদি তাদের নিশ্চয়তা দেয় তবেই যেন তারা সন্তুষ্ট হবে। এছাড়া তাদেরকে খুশি করা সম্ভব না।

তিনি জানান, মহাসড়ককে শৃঙ্খলা বজায় রাখতে রাজধানীসহ বিভিন্ন পয়েন্টে পাঁচটি ভ্রাম্যমাণ আদালত বসানো হয়েছে। নিয়ম অমান্য করায় এ পর্যন্ত ২১টি মামলাসহ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রাজধানীসহ সব জেলায় শুক্রবার ছাড়া প্রতিদিনই ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলবে। তিনি অবিলম্বে ফিটনেসবিহীন গাড়ি বর্জন করতে পরিবহন মালিকদের প্রতি আহবান জানান। তা না হলে সাঁড়াশি অভিযান চালানো হবে বলে তিনি হঁশিয়ারি দেন।

এসময় উপস্থিত ছিলেন বিআরটিএ এর পরিচালক (প্রশাসন) নাজমুল আহসান মজুমদার, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের (সওজ) উপ বিভাগীয় প্রকৌশলী ইমরান ফারহান সুমেল ও আব্দুস সাত্তার, নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই মোল্লা তাসলিম হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার প্রমুখ।

About the Author

-

%d bloggers like this: