Published On: Sun, Oct 29th, 2017

কমলগঞ্জে শ্রমিকের ঝুলন্ত লাশ

Share This
Tags

কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজরের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের সংরক্ষিত বন এলাকায় গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় এক চা শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত চা শ্রমিক পাশ্ববর্তী ফুরবাড়ি চা বাগানের নতুন লাইন শ্রমিক বস্তির সুনিল বাউরীর ছেলে মাখন বাউরী (২২)। গতকাল রবিবার (২৯ অক্টোবর) সকালে পুলিশের একটি দল লাউয়াছড়া জাতীয় উদ্যানের স্টুডেন্ট ডরমিটরী সংলগ্ন বনের একটি গাছ থেকে এ লাশ উদ্ধার হয়।
জানা যায়, চা শ্রমিক মাখন বাউরী শনিবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে জালানী লাকড়ি সংগ্রহকরাীরা বনের মাঝে একটি গাছের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখে ফুলবাড়ি চা বাগান ও কমলগঞ্জ থানাকে অবহিত করে। পরে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো: নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরী ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।
নিহত শ্রমিক পরিবারের কাউকে পাওয়া না গেলে নাম প্রকাশে অনিচ্ছুক চা শ্রমিকরা জানান, এভাবে চা শ্রমিক মাখন বাউরী মারা যেতে পারে না। তাদের ধারনা পরিকল্পিতভাবে কোন চক্র হত্যার পর তার লাশটি এভাবে গাছের ডালে ঝুলিয়ে রাখে। কমলগঞ্জ থানার ওসি মো: বদরুল হাসান, গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় চা শ্রমিক মাখন বাউরীর লাশ উদ্যারের সত্যতা নিশ্চিত করছেন।

About the Author

-

%d bloggers like this: