Published On: Fri, Oct 27th, 2017

৬৮ বছরের বৃদ্ধাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

Share This
Tags

গৌরনদী প্রতিনিধি
তুচ্ছ ঘটনার জেরধরে ৬৮ বছরের এক বৃদ্ধাকে বাড়ি থেকে ডেকে নিয়ে একটি কক্ষে আটক করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় শুক্রবার সকালে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী পৌর এলাকার সুন্দরদী মহল্লায়।
হাসপাতালে শষ্যাশয়ী ওই মহল্লার বাসিন্দা মনিন্দ্রনাথ দাসের স্ত্রী বাসনা রানী দাস ৬৮ জানান, তার পুত্রবধূর সাথে বৃহস্পতিবার দুপুরে তুচ্ছ ঘটনার জেরধরে বাগ্বিতন্ডা হয়। প্রতিবেশী পল্টু কুন্ডর স্ত্রী বিষয়টি নিজের ওপর চাঁপিয়ে নেয়।
এনিয়ে ওইদিন বিকেলে পল্টু কুন্ডর পুত্র ব্যবসায়ী পঙ্কজ কুন্ড তাকে (বৃদ্ধা বাসনা রানী) কথা বলার জন্য বাড়িতে ডেকে নিয়ে যায়।
পরবর্তীতে বাড়ির একটি কক্ষে আটক করে পঙ্কজ কুন্ড তার মাকে গালিগালাজ করার অজুহাতে তাকে মধ্যযুগীয় কায়দায় অমানুষিক নির্যাতন করে।
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বিষয়টি ধামাচাঁপা দেয়ার জন্য স্থানীয় একটি প্রভাবশালী মহল নির্যাতিতা বৃদ্ধা বাসনা রানী দাসের পরিবারের সদস্যদের বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকি অব্যাহত রেখেছেন।

About the Author

-

%d bloggers like this: