Published On: Sun, Oct 22nd, 2017

খুর শিঘ্রই দেশের দক্ষিণাঞ্চল পরিনত হবে দ্বিতীয় সিঙ্গাপুরে ……….আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্

Share This
Tags

গৌরনদী প্রতনিধিি ॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, দেশের দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য বর্তমান সরকার যেভাবে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে তাতে খুবশীঘ্রই দেশের দক্ষিনাঞ্চল পরিনত হরে দ্বিতীয় সিঙ্গাপুরে।
গতকাল রোববার বেলা ১১টায় বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ মিলনায়তনে খামার যান্ত্রিকীকরণ দলের মধ্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ ও ইলিশের প্রজনন মৌসুমে ইলিশ আহরণে বিরত থাকা জেলেদের মধ্যে খাদ্য সহায়তা (ভিজিএফ) প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই উল্লেখ করে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ আরও বলেন, দলমত নির্বিশেষে সকলকে জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বঙ্গবন্ধুর দল আওয়ামীলীগকে আগামী নির্বাচনে পূর্ণরায় ক্ষমতায় আনতে সকল ভেদাভেদ ভুলে দলের জন্য কাজ করুন। দলের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে এ সময় তিনি আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান।
গৌরনদী উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান প্রমুখ।
শেষে কৃষিবান্ধব গৌরনদীর মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর হাতে বিল্বগ্রাম খামার যান্ত্রিকীকরণ কৃষক দলের জন্য সাড়ে ১৪ লাখ টাকার কৃষি যন্ত্রপাতি প্রদান ও জেলেদের মধ্যে ভিজিএফের চাল বিতরণ করা হয়।
অনুষ্ঠানের অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ গোলাম ফারুক, বরিশাল জেলা পরিষদের সদস্য রাজু আহমেদ হারুন, গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের নবনির্বাচিত নারী ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সাহিদা আক্তার, পৌর আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন মিয়া, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, গোলাম হাফিজ মৃধা, আব্দুর রব হাওলাদার, নুর আলম সেরনিয়াবাত, উপজেলা যুবলীগের সভাপতি আনিসুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া, সাধারন সম্পাদক লুৎফর রহমান দিপ সহ সুবিধাভোগী কৃষক ও জেলে সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

About the Author

-

%d bloggers like this: