Published On: Sat, Mar 20th, 2021

গৌরনদীতে ওয়ালটন ডে উদযাপিত

Share This
Tags


মোঃ আহছান উল্লাহ।
ওয়াল্টন প্লাজা বরিশালের গৌরনদী শাখার উদ্যোগে ওয়ালটন ডে উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালন করেছে। আজ ২০ মার্চ শনিবার (২০২১ইং) ওয়ালটন প্লাজার হল রুমে এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
গৌরনদী পৌরসভার বারবার নির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান। তিনি কেকে কেটে কর্মসূচির শুভসুচনা করেন। এ ছাড়াও জাতীয় পতাকা এবং ওয়ালটন পতাকা উত্তোলন, বেলুন উড়ানো, আনন্দ র‌্যালি, কেক কাটা, সুধীজন সমাবেশ করা হয়।
সুধী সমাবেশে মেয়র মোঃ হারিছুর রহমান বলেন বাংলাদেশি টেক-জায়ান্ট ওয়ালটনের পথচলা শুরু। কোটি কোটি মানুষের অকৃত্রিম ভালোবাসায় আজ বাংলাদেশসহ বিশ্বের অন্যতম জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে ওয়ালটন পরিচিতি পেয়েছে।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গৌরনদী মডেল থানার চৌকস পরিদর্শক মোঃ আফজাল হোসেন,পরিদর্শক তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ,উপ পরিদর্শক মোঃ হারুন,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খান সামচুল হক, গৌরনদী প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব,কাউন্সিলর মোঃ খোকন সিকদার,মোঃ শাহীন,খলিফা মিলন হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়েরুল ইসলাম সান্টু,সাধারন সম্পাদক লুৎফর রহমান দীপ,।
ওয়াল্টন গৌরনদী শাখার একটি সূত্র জানায় গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানাসহ দেশজুড়ে ১৭ হাজারেরও বেশি আউটলেটে একইরকম কর্মসূচি পালন করা হবে। পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে ওয়ালটন পণ্যের ডিস্ট্রিবিউটরগণ নিজস্ব উদ্যোগে দিবসটি পালন করবেন।
এদিকে, ‘ওয়ালটন ডে’ উপলক্ষ্যে ক্রেতাদের জন্য ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০’ ঘোষণা করা হচ্ছে। বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় আনতে ওয়ালটনের এ উদ্যোগ। ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন এবং ফ্যান ক্রেতাদের জন্য নগদ লাখ লাখ টাকা, ফ্রি পণ্যসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার দেবে ওয়ালটন।

About the Author

-

%d bloggers like this: