Published On: Tue, Jan 26th, 2021

ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার আবেদন ছাত্রলীগনেতা মোহাম্মদ রেজাউলের

Share This
Tags


স্টাফ রিপোর্টার,গৌরনদী।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য জেলা আওয়ামীলীগ এর সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) বরাবর আবেদন পত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের দুর্দিনের মাঠ কাপানো ছাত্রলীগের সাবেক নেতা মোহাম্মদ রেজাউল।

আইয়ুব আলী,মফছের সরদার,একরাম গাজী,লুৎফর রহমান গাজীসহ অনেক এলাকাবাসী জানান মোহাম্মদ রেজাউল একজন ভালো ছেলে এলাকায় তার কোন বদনাম নেই। তাছাড়া দলের একজন ত্যাগী ছাত্রলীগের নেতা। সে আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারি এবং সে সময়ের মাঠ কাপানো লড়াকু সৈনিক। ছাত্রলীগের রাজনীতি করে অশংখ্য মামলা হামলার সিকার হয়েছেন তিনি। আমাদের দাবী তার বিষয়টি কতৃপক্ষ বিবেচনা করবেন।
মোহাম্মাদ রেজাউল জানান গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব এইচ. এম. জয়নাল আবেদীন এবং গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান এর উপস্থিতিতে আবেদন পত্র জমা দিয়েছি। এ সময়ে দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তিনি আরো জানান মনোয়ন পেয়ে জনগনের ভালোবাসা নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে একটু ব্যাতিক্রম কিছু করার চেস্টা করব আমি মনে করি রাজনীতি একটি সেবা। সর্বপরি,আমাদের রাজনৈতিক অভিভাবক,দক্ষিন বাংলার উন্নয়নের রপকার,বরিশাল জিলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি,পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি পরীবিক্ষন কমিটির সম্মানিত আহ্বায়ক,মাননীয় মন্ত্রী জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ ও যুবরতœ সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহর হাতকে শক্তিশালী করার জন্য আজীবীন রাজপথে থাকবো।

About the Author

-

%d bloggers like this: