মেয়র নির্বাচিত করলে আপনারা মালিক আমি পাহারাদার ……. মেয়র প্রার্থী মোঃ হারিছুর রহমান

0
(0)


আহছান উল্লাহ।
বরিশালের গৌরনদী পৌরসভার আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ও বর্তমান মেয়র মোঃ হারিছুর রহমান মঙ্গলবার সন্ধ্যায় পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন আপনারা যদি পূর্নরায় ভোট দিয়ে আমাকে গৌরনদী পৌরসভার মেয়র নির্বাচিত করেন তবে আপানারা হবেন গৌরনদী পৌরসভার প্রকৃত মালিক, আর আমি হব গৌরনদী পৌরসভার পাহারাদার।
আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় গৌরনদী পৌরসভার ৮নং ওয়ার্ডে মেয়র হারিছুর রহমানের বাড়ি সংলগ্ন মসজিদ ময়দানে অনুষ্ঠিত উঠান বৈঠকে সন্ধ্যার পূর্বে বক্তৃতাকালে উপস্থিত পৌরবাসীর উদ্দেশ্যে নৌকার প্রার্থী হিসেবে তিনি এ কথা বলেন।
নৌকা প্রতিকের প্রার্থী ও পর পর ২ বারের নির্বাচিত মেয়র মোঃ হারিছুর রহমান এ সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে আরো বলেন, আগামী ৩০ জানুয়ারী আপনারা দেশের শান্তি ও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার পাশাপাশি আপনারা গৌরনদী পৌরসভার উন্নয়নে আমার নেয়া পদক্ষেপগুলোকে বাস্তবায়নের সুযোগ দিন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিন বাংলার উন্নয়নের রুপকার, পার্বত্য শান্তিচুক্তির প্রনেতা সাবেক সফল চীফ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ ও গৌরনদী-আগৈলঝাড়ার আওয়ামী রাজনীতির আগামীর কর্নধার বঙ্গবন্ধুর দৌহিত্র সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ আমার প্রতি পূর্ন আস্থা রেখে আমাকে বারবার নৌকা প্রতিকের মনোনয়ন দিয়ে গৌরবান্নীত করেছেন। এ জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলছি আপনারা দোয়া করবেন আমি যেন আমৃত্যু তাদের এ আস্থা ও বিশ্বাসের মর্যাদা রেখে পথ চলতে পারি। কখনো কোন অবস্থায় আমাকে যেন তাদের সম্মান এবং মর্যাদার হানিকর কোন কাজ করতে না হয়। মহান আল্লাহ্ পাক যেন আমাকে আজীবন তাদের আস্থায় থাকার তৌফিক দেন।
পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হানিফ বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, গৌরনদী পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ কবির হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আনিসুর রহমান।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.