ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাদ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাসি

Share This
Tags


স্টাফ রিপোর্টার।
বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্যাতিত ও ত্যাগী ছাত্রলীগনেতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাদের পক্ষে দলীয় মনোনয়ন পাওয়ার আবেদন করেছেন। দলীয় মনোনয়ন পেলে ঐতিহাসিক গৈলা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গরে তোলার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

সুত্রমতে সহীদ আবদুর রব সেরনিয়াবাদ ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাদসহ তার পুরোপরিবারটি আওয়ামীলীগের জন্য উৎসর্গিত। ২০০১ সালে বিএনপি জোট সরকারের নীল নকসার নির্বাচনের পরবর্তী সময়ে এই পরিবারটিকে ১৪ টি মিথ্যা মামলায় ফাঁসিয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করে পথে বসিয়ে দেয়া হয়েছিল। ২০০৬ সাল পরবর্তী সময়ে সেনা সমর্থিত তত্যাবধায়ক সরকারের সময়ে দেশ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবৈধভাবে গ্রেফতারের প্রতিবাদে সাগর সেরনিয়াবাদের নেতৃত্বে বরিশালের আগৈলঝারায় ব্যাপক প্রতিবাদ বিক্ষোভ করেছিলেন ছাত্রলীগের লড়াকু মুজিব সৈনিকেরা।
মাহামুদুল হাসান সাগর সেরনিয়াবাদ বলেন, এলাকাবাসীর অনুরোধে এই ভারী দায়ীত্ব নেয়ার চেস্টা চালাব যদি দল বিবেচনা করে। দেখুন গৈলা ইউনিয়ন ভারতীয় উপমহাদেশের ঘরোয়া রাজনিতির রাজধানী হিসেবে খ্যাত। এ ইউনিয়নের প্রতিনিধিত্ব করতে হলে অনেক গভীরে প্রবেশ করতে হবে। এ ইউনিয়নের অনেক কৃত্বি সন্তান রয়েছেন যারা পৃথিবীর অনেক দেশে সম্মানের সাথে আছেন। এ ছারা আমি বরিশাল জেলা আওয়ামীলীগের সদস্য যুবরতœ সেরনিয়াবাদ আশিক আবদুল্লাহর একজন কর্মী। তারই দিক নির্দ্দেশনায় পথ চলছি করোনা মহামারীতে মানুষের যতটুকু পেরেছি সেবা করেছি। দায়ীত্ব পেলে সারা বিশ্বে ছড়িয়ে থাকা গৈলার সম্মানীত কৃত্তি সন্তানদের নিয়ে একটি মডেল ইউনিয়ন প্রতিষ্ঠা করে জনগনের সেবা করব।

About the Author

-

%d bloggers like this: