Published On: Thu, Jan 14th, 2021

গৌরনদীতে উঠান বৈঠকের মধ্যদিয়ে নৌকার প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারনা শুরু

Share This
Tags


বিডি কামাল/সজল হাওলাদার।
পৌরসভার ১নং ওয়ার্ডের আওতাধীন টরকী বন্দর ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয় মাঠে সর্বপ্রথম উঠান বৈঠক অনুষ্ঠানের মধ্যদিয়ে বরিশালের গৌরনদী পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোঃ হারিছুর রহমান গতকাল বৃহস্পতিবার বিকেলে তার আনুষ্ঠানিক প্রচারনা শুরু করেছেন। এ সময় ওই উঠান বৈঠক বিশাল জনসভায় রুপ নেয়। এ জনসভায় দাড়িয়ে বরিশাল-১ ও ২ আসনের সাবেক সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্য্যডভোকেট তালুকদার মোঃ ইউনুস হাতে হাত ধরে নৌকার প্রার্থী মোঃ হারিছুর রহমানকে জনতার সাথে পরিচয় করিয়ে দেন ও তাকে বিজয়ী করার জন্য উপস্থিত জনতার প্রতি অনুরোধ জানান।

জানাগেছে, আগামী ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য ৩য় ধাপের এ পৌরসভা নির্বাচনে গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান মেয়র মোঃ হারিছুর রহমানকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সম্প্রতি মনোনয়ন দেয়া হয়। এরপর তাকে বিজয়ী করার লক্ষে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন একাধিক বিশেষ বর্ধিত সভা আয়োজন ও প্রচারনা ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠান আয়োজন ও ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল করে অনানুষ্ঠানিক প্রচারনা চালায়। এ সকল আয়োজনের মাধ্যমে তিনি দলের তৃনমুল পর্যায়ের নেতাকমীদেরকে নৌকা মার্কার পক্ষে জোটবদ্ধ করেন। ফলে তৃনমুলের নেতা-কর্মীরা ইতোমধ্যে জোরবদ্ধ ভাবে পরিশ্রম করে বিপুল জনসমর্থন নিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করতে সংকল্পবদ্ধ হয়েছেন।
এর ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় পৌরসভার ১নং ওয়ার্ডের আওতাধীন টরকী বন্দর ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় প্রথম উঠান বৈঠক। আর ওই উঠান বৈঠক থেকে শুরু হয় প্রার্থীর আনুষ্ঠানিক প্রচার।
পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বুলবুল দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল-১ ও ২ আসনের সাবেক সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্য্যডভোকেট তালুকদার মোঃ ইউনুস।
বক্তব্য রাখেন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র মোঃ হারিছুর রহমান। উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদের সদস্য এস,এম জামাল হোসেন প্রমূখ।

About the Author

-

%d bloggers like this: