Published On: Thu, Jan 14th, 2021

গৌরনদী পৌরসভা নির্বাচনে সাংবাদিকদের সাথে বিএনপি প্রার্থীর মতবিনিময়

Share This
Tags


সজল হাওলাদার/হরি সুত্র ধর ।
৩য় ধাপে অনুষ্ঠিতব্য বরিশালের গৌরনদী পৌরসভার আসন্ন নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মনোনীত প্রার্থী শরীফ জহির সাজ্জাদ হান্নান জোর দাবী করে বলেছেন এবারের নির্বাচনে গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশালের গৌরনদী প্রেসক্লাব সদস্য ও স্থানীয় সাংবাদিকদের সাথে এক চা চক্রে মিলিত হয়ে তিনি এ কথা বলেন।
মেয়র প্রার্থী শরীফ জহির সাজ্জাদ হান্নান বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার সমর্থক বিএনপির একদল নেতা-কর্মীকে সাথে নিয়ে গৌরনদী প্রেসক্লাবে এসে প্রেসক্লাব কর্মকর্তা সদস্য ও সাংবাদিকদের সাথে চা চক্রে মিলিত হন। এ সময় তিনি বলেন গৌরনদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালিন সময়ে এর অগ্রযাত্রা অব্যাহত রাখতে তার ভ‚মিকার কথা জানান। তিনি এক সময় ৫-৬ বছর সাংবাদিকতা পেশায় ছিলেন। অবাধ ও সূষ্ঠ নির্বাচনের লক্ষ্যে তিনি সাংবাদিকদের দৃস্টি কামনা করেন। গৌরনদী প্রেসক্লাব সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লবসহ প্রেসক্লাবের কর্মকর্তা ও সিনিয়র সাংবাদিকবৃন্ধ তাকে আশ্ব^স্ত করেন গৌরনদী প্রেসক্লারের সদস্য ও সাংবাদিকগন অতিতের ন্যায় তাদের নিরপেক্ষ লেখনির ধারা অব্যাহত রাখবেন। এ সময় সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, মাঠে এখনো আপনার পোষ্ঠার-ব্যানার নেই কেন ? আপনি কি প্রচার-প্রচারনায় বাঁধার সমূখিন হচ্ছেন ? জবাবে তিনি বলেন না, এখনও কোন বাঁধা পাইনি। আমাদের পোষ্টার ব্যানার তৈরী হয়ে গেছে আগামীকাল বুধবারের মধ্যে সব যায়গায় পোষ্টার-ব্যানার লাগানো হবে। আমরা আভ্যন্তরিন কাজগুলো করছি দু এক দিনের মধ্যেই মাঠের প্রচারনা শুরু হবে।
চা চক্রে এ সময় বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ বদিউজ্জমান মিন্টু, গৌরনদী পৌর যুবদলের সাবেক সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর শরীফ জাকির হোসেন, পৌর যুবদলের সাবেক সহসভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর মোঃ ফরিদ মিয়া, সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, এসএম জাকির হোসেন রাজা, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক মোঃ মাহমুদুর রহমান মিলন, বরিশাল জেলা ছাত্রদল নেতা এ্যাডভোকেট শরীফ জসিম উদ্দিন, গৌরনদী পৌর ছাত্র দলের যুগ্ন আহবায়ক মো জহিরুল ইসলাম, হাফিজুর রহমান হাফিজ প্রমুখ।

About the Author

-

%d bloggers like this: