Published On: Wed, Dec 2nd, 2020

গৌরনদীতে সচেতনতামূলক ক্যাম্পেইন মাস্ক বিতরণ

Share This
Tags


স্টিাফ রিপোর্টার,গৌরনদী।
“সতর্ক থাকুন, জীবন বাচান” ¯েøাগানকে ধারন করে কোভিট ১৯ সংক্রমনের সম্ভাব্য ২য় ঢেউ মোকাবেলায় সকলকে সর্বাবস্থায় মাক্স পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতন করার লক্ষ্যে গতকাল মঙ্গলবার সকালে বরিশালের গৌরনদীতে শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বিনামূল্্েয মাস্ক বিতরণ করা হয়েছে।
শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি মোঃ মনির হোসেন আকনের সভাপতিত্বে মঙ্গলবার সকাল ১০টায় গৌরনদী বাসষ্ট্যান্ডের আগৈলঝাড়া সড়ক মোড়ে অনুষ্ঠিত সচেতনতামূলক ক্যাম্পেইন ও বিনামূল্যে মাস্ক বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৌরনদী প্রেসক্লাবের সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, সাবেক সাধারণ সম্পাদক এম. আলম, রাকুদিয়া সরকারি আবুল কালাম ডিগ্রী কলেজের প্রভাষক আলী হোসেন শরীফ, সমাজ কর্মী তারিকুল ইসলাম কাফী, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এম, দেলোয়র হোসেন রনি, হাজী এম.এ রশিদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির, সহকারী শিক্ষক রিপন জয়ধর, আব্দুল জলিল প্রমুখ।
ক্যাম্পেইন চলাকালে দেয়া বক্তব্যে অতিথি বক্তারা কোভিট ১৯ সংক্রমনের সম্ভাব্য ২য় ঢেউ মোকাবেলায় সকলকে সতর্ক থাকতে ও সর্বাবস্থায় মাক্স পরিধান এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেন। পাশাপাশি তারা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের অর্থায়নে এলাকাবাসী, সাধারন পথচারী, যান-বাহনের চালক, যাত্রী ও শ্রমিকদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

About the Author

-

%d bloggers like this: