আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শুনীল গুপ্ত সৃতি সংসদের উদ্যোগে করোনায় কর্মহীনদের সহায়তা প্রদান

0
(0)


বিডি কামাল স্টাফ রিপোর্টার,গৌরনদী। জাতীয় সংসদের বরিশাল -১ আসন (গৌরনদী-আগৈলঝাড়া উপজেলা) এর বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী,প্রয়াত শুনীল কুমার গুপ্ত সৃতি সংসদের উদ্যোগে করোনায় কর্মহীনদের সহায়তা প্রদান করা হয় । স্মৃতি সংসদের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন অসহায় দুঃস্থ পরিবারের মাঝে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শতাধীক ব্যাক্তির মাঝে ব্যাক্তির মাঝে নগদ অর্থ, শাড়ি, লুঙ্গি ও গেঞ্জি বিতরণ করা হয়।
শনিবার সকালে উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের সাবেক মন্ত্রী সুনীল গুপ্তের বাসভবনে বসে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার সামগ্রী বিতরণ করেন সুনীল গুপ্তের সহর্ধমীনি কমলা গুপ্তা, সুনীল গুপ্ত স্মৃতি সংসদের সাধারন সম্পাদক, বরিশাল জেলা উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক গৈলা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন লাল্টু, আগৈলঝাড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি কবির হোসেন তালুকদার, সাবেক মন্ত্রী সুনীল গুপ্তের ছেলে ঢাকা মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খিষ্টান ছাত্র ও যুব ফ্রন্টের কার্যকরী কমিটির সহ সভাপতি ও অবিভক্ত ঢাকা মহানগর এর আহ্বায়ক সঞ্জয় গুপ্ত,

বরিশাল মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম জাহান, মহানগর যুবদল নেতা জামিল হোসেন, যুবদল নেতা মাহাদুন জাহিদ জয়, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক হেমায়েত তালুকদার, হারুন অর রশিদ মোল্লা, উজ্জ্বল রাহা, ইলিয়াস সরদার, মহিদুল মোল্লা প্রমুখ। এ সময় সাহায্য নিতে আসা শুনীতা মন্ডল,প্রবীর রায়,অনিমা দেসহ অনেকেই সন্তোষ প্রকাশ করে বলেন,তারা আমাদের সব সময় খোজ খবর রাখেন এবং সহযোগীতা করেন।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 0 / 5. Vote count: 0

No votes so far! Be the first to rate this post.