Published On: Tue, Oct 20th, 2020

সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টিতে শেখ হাসিনা নজীরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন –মৎস্য ও প্রানিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম

Share This
Tags

হযরত আলী হিরু, পিরোজপুর ॥
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি সৃষ্টিতে শেখ হাসিনা নজীরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন। শারদীয় দুর্গোৎসব ধর্ম-বর্ন নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধনকে আরো দৃঢ ও সুসংহত করবে। কোন অশুভ শক্তি যেন এ সম্প্রীতি ও সৌহার্দ্যকে ধ্বংস করতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে। মন্ত্রী মঙ্গলবার দুপুওে পিরোজপুরের স্বরূপকাঠিতে সরকারি স্বরূপকাঠি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসময় মন্ত্রী আরো বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর সনাতনী সম্প্রদায় কোন প্রকার দুঃশ্চিন্তা ছাড়া নির্বিঘেœ ধর্মীয় রীতিনীতি অনুসরণপুর্বক শারদীয় দুর্গোৎসব পালন করছেন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে সকল ধর্মালম্বীরা নিরাপদে তাদের ধর্মীয় অনুষ্ঠান উদ্যাপন করতে পারেন। এ সময় পূজামন্ডপ সমুহে সামাজিক দুরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান তিনি।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শশাঙ্ক রঞ্জন সমদ্দারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. কাহ আলম, পিরোজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, জেলা পূজা পরিষদের সভাপতি বিমল চন্দ্র মন্ডল, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি সুরঞ্জিত দত্ত লিটু, নেছারবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন, ইউএনও মো. মোশারেফ হোসেন, পৌরসভার মেয়র মো. গোলাম কবির, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো.আব্দুল হামিদ,সম্পাদক এস এম ফুয়াদ, ওসি আবীর মোহাম্মদ হোসেন, জেলা পূজা পরিষদের সম্পাদক গোপাল বসু, সাংগঠনিক সম্পাদক মিঠুন হালদার, ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার ঠাকুর প্রমুখ। পরে মন্ত্রী উপজেলার ১১৫ পুজামন্ডপের সভাপতি ও সম্পাদকের নিকট ব্যাক্তিগত তহবিল, জেলা পরিষদ ও জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজের ব্যাক্তিগত তহবিল থেকে দেয়া অনুদান হস্তান্তর করেন।

About the Author

-

%d bloggers like this: