Published On: Tue, Sep 22nd, 2020

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিমের মায়ের ইন্তেকাল প্রধানমন্ত্রীর শোক

Share This
Tags
হযরত আলী হিরুঃ
 মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের মা মাজেদা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর প্রেস উইং এ তথ্য জানিয়েছে। প্রধানমন্ত্রী শোকবার্তায় মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
সোমবার (২১ সেপ্টেম্বর) রাত ১১টা ৫৩ মিনিটে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর।
তিনি পাঁচ পুত্র ও দুই কন্যা সন্তানের গর্বিত মা। মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জীবদ্দশায় তিনি তার সন্তানদের উচ্চশিক্ষা ও মৌলিক ইসলামী শিক্ষায় শিক্ষিত করেছেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম তার মায়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সবার দোয়া প্রত্যাশা করেছেন। মঙ্গলবার সকাল ১০টায় পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার তারাবুনিয়া ঈদগাহ মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে ।
এদিকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে মন্ত্রণালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ। এছাড়াও শোক প্রকাশ করেছেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পিরোজপুর -২ আসনের সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  এ্যাড. আব্দুল হাকিম হাওলাদার,পিরোজপুরের ইউএনও মো. বশির আহম্মেদ, নাজিরপুরের ইউএনও ওবায়দুর রহমান, স্বরূপকাঠির ইউএনও মো. মোশারফ হোসেন, স্বরূপকাঠির ওসি আবির মোহাম্মদ হোসেন, স্বরূপকাঠি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম,স্বরূপকাঠি উপজেলা শুভসঘের উপদেষ্টা হযরত আলী হিরু, সাংগঠনিক সম্পাদক মিঠুন হালদার সহ পিরোজপুর, নাজিরপুর,স্বরূপকাঠি প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

About the Author

-

%d bloggers like this: