Published On: Sat, Aug 29th, 2020

আগৈলঝাড়ায় পালিত হলো আশিক আব্দুল্লাহ’র জন্ম দিন

Share This
Tags
  • আগৈলঝাড়া প্রতিনিধি//দলীয় নেতা-কর্মীদের হৃদয় নিংড়ানো ভালবাসা, শুভাকাঙ্খি নেতা কর্মী ও এতিম ওলামাদের নিয়ে দোয়া মোনাজাতে সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মহা সড়কের পাশে পাঁচ হাজার বৃক্ষরোপনের মাধ্যমে পালিত হলো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট জাতির জনকের সাথে শহীদ হওয়া মন্ত্রী, কৃষক লীগের প্রতিষ্ঠাতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছোট নাতি সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র ৩৮তম জন্ম দিন।

মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি’র কনিষ্ঠ পুত্র বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আশিক আবদুল্লাহ।
এর আগে সকালে ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাতের উদ্যোগে গৌরনদীর পশ্চিম সীমান্ত থেকে আগৈলঝাড়া উপজেলা হয়ে কোটালীপাড়ার হরিনাহাটি বাসষ্ঠ্যান্ড পর্যন্ত আঞ্চলিক মহাসড়ক ও ঢাকা বরিশাল মহাসড়কের ভুরঘাটা থেকে ইচলাদি পর্যন্ত পাঁচ হাজার ফলদ, বনজ ও বিভিন্ন ঔষধি গাছের চারা রোপন করা হয়।
জাতীয় শোকের মাসের কারণে আশিক আবদুল্লাহর ৩৮তম জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা মাহামুদুল হাসান সাগর সেরনিয়াবাতের উদ্যোগে শনিবার দুপুরে বরিশাল বিভাগীয় বেবী হোমে আশ্রিত অনাথ শিশুদের নিয়ে বিশেষ দোয়া-মোনাজাত শেষে তাদের বিশেষ খাবার পরিবেশন করা হয়েছে।
উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে শনিবার বাদ আছর কেন্দ্রীয় জামে মসজিদে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর সু-স্বাস্থ্য কামনা করে ওই মসজিদের পেশ ইমাম মাওলানা মো. ফজলুল হক’র পরিচালনায় অনুষ্ঠিত হয় বিশেষ দোয়া মোনাজাত।
দোয়া-মোনাজাত পূর্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, আওয়ামীলীগ নেতা এসএম হেমায়েত উদ্দিন, আবুল বাশার হাওলাদার, আব্দুস সাত্তার মোল্লা, জসীম সরদার, সকুল সেরনিয়াবাত, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফিরোজ সিকদার, ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ সকল সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About the Author

-

%d bloggers like this: