Published On: Sun, Aug 23rd, 2020

আগৈলঝাড়ায় যৌতুক মামলা প্রত্যাহার না করায় স্বামীর হাতে স্ত্রী প্রহৃত

Share This
Tags


আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি
বরিশালের আগৈলঝাড়ায় স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা প্রত্যাহার না করায় স্বামীর হাতে স্ত্রী প্রহৃত হয়ে হাসপাতালে ভর্তি।
উপজেলার বড়মগড়া গ্রামের বীরেণ রায়ের মেয়ে রুমা রায়ের (২৩) জানান, তার সাথে পাশ্ববর্তি কোটালীপাড়া উপজেলার নারিকেলবাড়ি গ্রামের মৃত বিষ্ণু পদ বিশ্বাসের ছেলে বিলাস বিশ্বাসের সাথে দুই বছর আগে সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের বছর ঘুরতেই বিলাস যৌতুকের দাবীতে রুমার উপর শারীরিক ও মানুষিক নির্যাতন চালিয়ে আসছিলো। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে রুমা বাবার বাড়ি এসে বসবাস শুরু করার পরেও স্বামী বিলাস রুমার কাছে যৌতুক বাবদ টাকা দাবি করে আসায় রুমা বরিশাল আদালতে স্বামী বিলাসের বিরুদ্ধে মামলা দায়ের করে।
গত এক বছর যাবৎ আদালতে চলমান মামলা প্রত্যাহারের জন্য শুক্রবার বিকেলে বিলাস তার বোন সবিতা বিশ্বাসের বাড়ি আগৈলঝাড়ার বড়মগড়া গ্রামে আসে। সেখানে স্ত্রী রুমার সাথে দেখা করার জন্য বিলাসের তার বোন সবিতার বাড়িতে রুমাকে ডেকে পাঠায়। খবর পেয়ে রুমা বিলাসের সাথে দেখা করতে গেলে বিলাস তার বিরুদ্ধে মামলা প্রত্যাহার করতে বললে রুমা মামলা প্রত্যাহারে অস্বীকৃতি জানালে বিলাস রুমাকে মারধর শুরু করে। রুমার ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে বিলাস পালিয়ে গেলে আহত রুমাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রুমাকে নির্যাতনের অভিযোগে এক বছর আগেও রুমা থানায় সাধারন ডায়েরী করেছিল। গত দুই মাস পূর্বে বিলাস স্ত্রী রুমাকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করে। বিষয়টি রুমা থানাকে অবহিত করেছে।

About the Author

-

%d bloggers like this: