Published On: Fri, Jul 31st, 2020

গৌরনদীতে প্রতিপক্ষের হয়রানী নির্যাতনের শিকার একটি পরিবার

Share This
Tags


কামাল হোসেন,স্টাফ রিপোর্টার।
বরিশালের গৌরনদী উপজেলার বানিয়াশুরি গ্রামের হারুন অর রশিদ সরদার। একের পর এক প্রতিপক্ষের বিভিন্ন সরযন্ত্র হামলা ও হয়রানির শিকার হচ্ছেন। গত ২৩ জুলাই তার ৫৭ কেভি গাছ নেয়ার চেষ্টা চালিয়ে,তাকে এবং তার পরিবারের লোকদের উপর হামলা চালায়। এ বিষয়ে গৌরনদী মডেল থানায় একাধিকবার অভিযোগ করা হয়েছে।
অভিযোগে জানাগেছে প্রতিপক্ষের লোকজন প্রায়ই তাকে মারধর হামলা সরযন্ত্র চালিয়ে যাচ্ছে। মোটা অংকের টাকা চাঁদা দাবীসহ প্রতিনিয়ত বিভিন্ন সরযন্ত্র করছে। গত ২৩ জুলাই তার ৫৭ কেভি গাছ নেয়ার চেষ্টা চালায়,তাকে এবং তার পরিবারের লোকদের উপর হামলা চালায়। এ বিষয়ে হারুন সরদার থানায় লিখিত অভিযোগ করলে গৌরনদী মডেল থানা পুলিশ গাছ জব্দ করে। তার প্রতিপক্ষের বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় এর আগেও দুটি সাধারন ডায়েরী করা হয়েছে যার নং ৯২০ অপরটি ০২১৮।
হারুন সরদার জানান বন্যায় আমার একটি চাম্বুল গাছ আমার ঘরের উপর পরলে আমি লেবার নিয়ে গাছটি সমিলে নিয়ে গেলে আমার প্রতিপক্ষরা অন্যায় ভাবে আমার উপর হামলা চালায় এবং চাঁদা দাবী করে গাছ লুটের চেষ্টা চালায়। পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ গাছ জব্দ করেন।
তিনি (হারুন) আরো জানান দেখেন আমার গাছ বন্যায় আমার ঘরের উপর পরেছে। আমি লেবার নিয়ে গাছ কেটে সমিলে নেয়ার পরে আমার প্রতিপক্ষরা তাদের দাবী করে আমাকে কতটা নাজোহাল করছে। তাদের গাছ যদি হয় তাহলে তারা অমি যখন গাছ কেটেছি তখন বাঁধা দিলো না কেন। এখন আপনারাই বুঝে দেখেন। আমি প্রশাসনের কাছে সুবিচার প্রার্থনা করছি। আমি ও আমার পরিবার চড়ম নিরাপত্তাহীনতায় ভূগছি যে কোন সময় আমার ও পরিবারের জানমালের ব্যাপক ক্ষতি করতে পারে তারা।

About the Author

-

%d bloggers like this: