Published On: Tue, Jul 28th, 2020

আগৈলঝাড়ায় প্রধান মন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ

Share This
Tags


আঞ্চলিক প্রতিনিধি।
বরিশালের আগৈলঝাড়ায় ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহারের চাল বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। উপজেলার ৫টি ইউনিয়নের প্রায় সাড়ে ৪ হাজার ৪শ’ ৭৫টি দুঃস্থ পরিবারের জন্য ৪৪.৭৫০ মেট্রিক টন ঈদের বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে ত্রাণ ও পুণর্বাসন মন্ত্রণালয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশাররফ হোসেন জানান, বরাদ্দকৃত চাল থকে উপজেলার রাজিহার ইউনিয়নের ৮৮৭ দুঃস্থ পরিবার, বাকাল ইউনিয়নে ৭২৩ দুঃস্থ পরিবার, বাগধা ইউনিয়নে ৮৪২ দুঃস্থ পরিবার, গৈলা ইউনিয়নে ১২শ দুঃস্থ পরিবার ও রতœপুর ইউনিয়নে ৮২৩ দুঃস্থ পরিবারের মধ্যে চাল বিতরণ করা হবে। ঈদের আগেই বরাদ্দকৃত চাল দুঃস্থদের মধ্যে ১০ কেজি করে চাল বিতরনের জন্য চেয়ারম্যানদের নির্দেশনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার সকালে গৈলা মডেল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ১২শ অসহায় দুঃস্থ পরিবার মাঝে ১০ কেজি করে চাল বিতরণের উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল রইচ সেরনিয়াবাত ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। এসময় উপস্থিত ছিলেন গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, ট্যাগ অফিসার সোবাহান মিয়াসহ ইউপি সদস্যগন।
একই দিন সকালে বাকাল ইউনিয়নের ৭২৩ দুঃস্থ পরিবার সদস্যদের মধ্যে ১০ কেজি করে মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান বিপুল দাস।

About the Author

-

%d bloggers like this: