Published On: Mon, Jul 13th, 2020

গৌরনদীতে করোনা আক্রান্ত ডাক্তারের রোগী দেখা !

Share This
Tags


স্টাফ রিপোর্টার,গৌরনদী ।
ডাক্তার মাহবুব আলম মীর্জা করোনা আক্রান্ত হয়েও গৌরনদীতে রোগী দেখেছেন দেদারচ্ছে। বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার তিনি। বিষয়টি জানাজানি হলে উপজেলা প্রশাসন শনিবার রাতে চারটি ক্লিনিক একটি ফার্মেসী ও তার বাসা লকডাউন করে দিয়েছেন। সরকারি সব বিধি ভঙ্গ করে, করোনা আক্রান্ত হয়ে তা গোপন রেখে বিভিন্ন ক্লিনিকে নিয়মিত রোগি দেখায় এলাকাবাসীর মাঝে চড়ম ক্ষোভের সৃস্টি হয়েছে।

জানাগেছে ডাক্তার মাহবুব আলম মীর্জার করোনা পজেটিভ রিপোর্ট আসে গত ৮ জুলাই। বিষয়টি জানাজানি হয় শনিবার। করোনা নিয়েই তিনি গৌরনদী বাসস্টান্ডের এবি সিদ্দিক ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার,আল আরব ক্লিনিক আশোকাঠী,জনপ্রিয় হাসপাতাল হোসনাবাদ,হাওলাদার ফার্ম্মেসী টরকি বন্দরে নিয়মিত রোগি দেখতেন। তিনি হাসপাতালে ডিউটি করেও কোন হোম কোয়ারেন্টেন মানেননি। তিনি উপজেলা সদরের ভোলাসাহার বড়িতে ভাড়া থাকেন। উপজেলা প্রশাসন বিষয়টি জানার পর শনিবার রাতে এসব প্রতিষ্ঠান ও তার বাসা লকডাউন করে দেন। করোনা পজেটিভ হয়েও তা গোপন রেখে এ সব প্রতিষ্ঠানে রোগি দেখায় এলাকাবাসীর মাঝে চড়ম ক্ষোভের সৃস্টি হয়েছে।
গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কের একটি সুত্র জানায়, একজন ডাক্তার হাসপাতালে ডিউটি করার পর ১৪ দিন হোম কোয়ারেন্টেনে থাকার বিধান আছে। তিনি তা পালন করেননি।
নাম প্রকাশ না করার শর্তে একজন ব্যাবসয়ী জানান সরকারি চাকরি করে এতগুলি প্রতিষ্ঠানে নিয়মিত রোগি দেখেন কি করে, তারপর করোনা পজেটিভ হয়ে তা গোপন রেখে তিনি রোগি দেখলেন বিষয়টি আসলে রহস্যজনক।

About the Author

-

%d bloggers like this: