Published On: Wed, Jun 3rd, 2020

সাবেক এমপি স্বপনের শুভেচ্ছা সামগ্রী গৌরনদীর করোনা রোগীর বাড়িতে

Share This
Tags


স্টাফ রিপোর্টার।
বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার করোনা আক্রান্ত সাধারণ মানুষের পাশে দাড়ানোর উদ্দেশ্যে বরিশাল-১ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য এম, জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে গঠিত ইমারজেন্সী রেসপন্স টীম (ইআরটি) (ঊসবৎমবহপু জবংঢ়ড়হংব ঞবধস. (ঊজঞ) এর সদস্যরা সোমবার বিকেলে গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের করোনা আক্রান্ত একটি পরিবারের বাড়িতে শুভেচ্ছা সামগ্রী হিসেবে নানা প্রকার ফলমূল, স্বাস্থ্য সামগ্রী ও খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। এ সময় করোনা আক্রান্ত পরিবারের পক্ষে সামগ্রীগুলো গ্রহণ করেন ওই পরিবারের স্বজন যুবদল নেতা মোঃ মনির মৃধা।
এর আগে মোবাইল ফোনে সাবেক সাংসদ এম, জহির উদ্দিন স্বপন মহামারী করোনা আক্রান্ত ওই পরিবারের সদস্যদের সার্বিক খোঁজখবর নেন। সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে গঠিত ইমারজেন্সী রেসপন্স টীম (ঊসবৎমবহপু জবংঢ়ড়হংব ঞবধস. (ঊজঞ)’র এ কার্যক্রম দেখে আপ্লুত হয়ে আক্রান্ত পরিবারটির কর্তাব্যক্তি নিজ থেকে ফোন করে (ঊজঞ)’র প্রধান সমন্ব¦য়ক সাবেক সাংসদ এম, জহির উদ্দিন স্বপনসহ তার টীমের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় করোনা আক্রান্ত গৃহকর্তা বলেন, এরকম কটিন পরিস্থিতিতে (ঊজঞ) ’র সদস্যরা আমার পরিবারের পাশে দাঁড়ানোর ফলে আমিসহ আমার পরিবারের সদস্যরা মানসিকভাবে আরো অনেক বেশী শক্তিশালী হয়ে উঠেছি। সেই সাথে আমি আশা করছি অতি দ্রুত সময়ের মধ্যে সুস্থ্য হয়ে পরিবারসহ আমি অচিরেই আপনাদের মাঝে ফিরে আসতে পারব। একই সময় তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন।
শুভেচ্ছা সামগ্রী হস্তান্তরকালে ইআরটি (ঊজঞ) ’র পক্ষে উপস্থিত ছিলেন খাঞ্জাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ ফজলুল হক সরদার, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আজাদ মিয়া, যুবদল নেতা সোহরাব হাওলাদার, উপজেলা ছাত্রদল নেতা ও খাঞ্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক এস,এম ইলিয়াস, ছাত্রদল নেতা মোঃ জহিরুল সরদার প্রমুখ।

About the Author

-

%d bloggers like this: